Digital Detox: এক মাসে সাড়ে ৮ লক্ষ টাকা আয় করতে চান? করতে হবে শুধু এই একটি কাজ

Mobile Use: সিগ্গিস ডেয়ারি নামক একটি কোম্পানি, যারা আইসল্যান্ডের স্টাইলে দই বানায়, তারা দিচ্ছে এই অফার। সংস্থাটি এনেছে ডিজিটাল ডিটক্স প্রোগ্রাম। এতে অংশগ্রহণ করে যদি আপনি এক মাস ফোন ব্যবহার না করেন, তবে ১০ হাজার ডলার পুরস্কার দেওয়া হবে। শুধু তাই নয়, ১০ জন ভাগ্যবান বিজেতার জন্য থাকছে আকর্ষণীয় নানা উপহার। 

Digital Detox: এক মাসে সাড়ে ৮ লক্ষ টাকা আয় করতে চান? করতে হবে শুধু এই একটি কাজ
প্রতীকী চিত্রImage Credit source: Pixabay
Follow Us:
| Updated on: Jan 25, 2024 | 9:10 AM

ওয়াশিংটন: ঘুম থেকে উঠেই প্রথম কাজ কী করেন? আগেকার যুগ হলে কেউ বলতেন ঈশ্বরকে প্রণাম করেন, কেউ বলতেন দাঁত মাজেন, কিন্তু এখন সকলের একই উত্তর-মোবাইল চেক করি। ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমোতে যাওয়ার আগে-সর্বদাই চোখ এঁটে রয়েছে মোবাইলে। এই মোবাইল ঘাঁটার নেশা মারাত্মক পর্যায়ে পৌঁছেছে। বাচ্চা থেকে বুড়ো-সকলেই এতে আসক্ত। আচ্ছা আপনার সামনে যদি প্রায় সাড়ে ৮ লক্ষ টাকা উপার্জনের উপায় থাকে? এর জন্য করতে হবে শুধু একটাই কাজ। এক মাস হাত দিতে পারবেন না মোবাইলে!

শুনে অসম্ভব লাগলেও, এমনটাই প্রস্তাব দিয়েছে একটি কোম্পানি। সিগ্গিস ডেয়ারি নামক একটি কোম্পানি, যারা আইসল্যান্ডের স্টাইলে দই বানায়, তারা দিচ্ছে এই অফার। সংস্থাটি এনেছে ডিজিটাল ডিটক্স প্রোগ্রাম। এতে অংশগ্রহণ করে যদি আপনি এক মাস ফোন ব্যবহার না করেন, তবে ১০ হাজার ডলার পুরস্কার দেওয়া হবে। শুধু তাই নয়, ১০ জন ভাগ্যবান বিজেতার জন্য থাকছে আকর্ষণীয় নানা উপহার।

সংস্থার তরফে জানানো হয়েছে, নতুন বছরে একটা স্বাস্থ্যকর অভ্যাস তৈরির জন্যই এই প্রোগ্রাম আনা হয়েছে। এক মাস মোবাইল ছেড়ে থাকার উপকারিতা কী, তা বোঝানোর জন্যই এই উদ্যোগ। এই প্রোগ্রামে যে ব্যক্তি জয়ী হবেন, তাঁকে ১০ হাজার ডলার পুরস্কার দেওয়া হবে। এরসঙ্গে একটি স্মার্টফোন লক বক্স, পুরনো দিনের একটি ফ্লিপ ফোন, এক মাসের প্রিপেড সিম কার্ড ও তিন মাস বিনামূল্যে সিগ্গির দই পাবেন।

কারা প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন?

আমেরিকার ৫০টি জেলার বাসিন্দারাই এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। আবেদনকারীদের বয়স ১৮ বছর বা তার বেশি বয়সের হতে হবে।