Donald Trump: ‘মঙ্গলবার গ্রেফতার হব’, পর্ন তারকার সঙ্গে নাম জড়াতেই নিজের ভবিষ্যৎ দেখতে পাচ্ছেন ট্রাম্প!

Donald Trump Affairs: ২০১৬ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প স্টর্মি ড্যানিয়েলস, যার আসল নাম স্টেফানি ক্লিফর্ড, তাঁকে ১ লক্ষ ৩০ হাজার মার্কিন ডলার দিয়েছিলেন মুখ বন্ধ রাখার জন্য।

Donald Trump: 'মঙ্গলবার গ্রেফতার হব', পর্ন তারকার সঙ্গে নাম জড়াতেই নিজের ভবিষ্যৎ দেখতে পাচ্ছেন ট্রাম্প!
ছবি সৌজন্যে: AP
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 9:10 AM

নিউইয়র্ক: নিজের ভবিষ্যতবাণী নিজেই করলেন ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। শনিবার প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প দাবি করলেন, আগামী মঙ্গলবারই সম্ভবত তাঁকে গ্রেফতার (Arrest) করা হতে পারে। ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের (President Election) আগে তিনি নাকি এক পর্নস্টারকে মুখ বন্ধ রাখার জন্য ঘুষ দিয়েছিলেন বলে অভিযোগ। সেই মামলাতেই গ্রেফতার করা হতে পারে বলে দাবি করেন ডোনাল্ড ট্রাম্প। গ্রেফতারি রুখতে তাঁর সমর্থকদের বিক্ষোভ দেখানোর আর্জিও জানান তিনি।

শনিবার সকালে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম “ট্রুথ সোশ্যাল মিডিয়া”-এ লেখেন, ম্য়ানহ্যাটন ডিস্ট্রিক অ্যাটর্নির অফিস থেকে বেশ কিছু তথ্য ফাঁস হয়ে গিয়েছে। আর সেই ফাঁস হওয়া তথ্য়েই উল্লেখ করা হয়েছে, “রিপাবলিকান প্রার্থী ও প্রাক্তন প্রেসিডেন্টকে আগামী সপ্তাহের মঙ্গলবার গ্রেফতার করা হবে”। এরপরই ট্রাম্প নিজের সমর্থকদের উদ্দেশে বলেন, “বিক্ষোভ দেখান, আমাদের দেশকে ফেরত নিন!”

জানা গিয়েছে, ২০১৬ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প স্টর্মি ড্যানিয়েলস, যার আসল নাম স্টেফানি ক্লিফর্ড, তাঁকে ১ লক্ষ ৩০ হাজার মার্কিন ডলার দিয়েছিলেন মুখ বন্ধ রাখার জন্য। তদন্তে জানা গিয়েছে, নির্বাচনের আগের বছরই ট্রাম্প ওই পর্ন তারকার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। নির্বাচনের সময় এই তথ্য ফাঁস না হয়, তার জন্য় মোটা টাকার ঘুষ দিয়েছিলেন ট্রাম্প।

এই তথ্য সামনে আসার পর এখনও অবধি প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়নি। যদি ম্যানহ্যাটন ডিস্ট্রিক অ্যাটর্নি মামলা গ্রহণ করেন, তবে ট্রাম্পই প্রথম প্রাক্তন প্রেসিডেন্ট হবেন, যার বিরুদ্ধে অপরাধের মামলা দায়ের করা হবে।

অন্য়দিকে, শুক্রবারই ট্রাম্পের আইনজীবী একটি সাক্ষাৎকারে জানান, যদি ম্যানহ্যাটনের গ্রান্ড জুরি ট্রাম্পের বিরুদ্ধে অপরাধমূলক ধারায় অভিযোগ গ্রহণ করেন, তবে তাঁর মক্কেল আদালতে আত্মসমর্পণ করবেন। যদিও ডোনাল্ড ট্রাম্প বরাবরই স্টর্মি ড্য়ানিয়েলসের সঙ্গে সম্পর্কে জড়ানোর কথা অস্বীকার করেছেন।