Pakistan Politics: ‘গেম ওভার’, কেন ইমরান খানকে এ কথা বললেন নওয়াজ কন্যা মারিয়ম নওয়াজ

Maryam Nawaz: পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী তথা পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)-এর প্রধান ইমরান খানের উদ্দেশে নওয়াজ কন্যা বলেছেন, “আপনার খেলা শেষ।” এমনই দাবি করা হয়েছে পাকিস্তানের সংবাদমাধ্যম জিও নিউজে।

Pakistan Politics: 'গেম ওভার', কেন ইমরান খানকে এ কথা বললেন নওয়াজ কন্যা মারিয়ম নওয়াজ
মারিয়ম ও ইমরান
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 2:41 PM

ইসলামাবাদ: পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে তথা পাকিস্তান মুসলিম লিগ নওয়াজ (পিএমএল-এন)-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মারিয়াম নওয়াজের কটাক্ষের মুখে পড়লেন ইমরান খান। পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী তথা পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)-এর প্রধান ইমরান খানের উদ্দেশে নওয়াজ কন্যা বলেছেন, “আপনার খেলা শেষ।” এমনই দাবি করা হয়েছে পাকিস্তানের সংবাদমাধ্যম জিও নিউজে। পাকিস্তানের বাহরিতে পিএমএল-এন-এর যুব সম্মেলনে সম্প্রতি উপস্থিত হয়েছিলেন মারিয়াম নওয়াজ। সেখানেই তিনি ইমরানের উদ্দেশে কটাক্ষ ছুড়েছেন। সম্প্রতি ইমরানের দল পিটিআই ছেড়েছেন বেশ কয়েক জন সিনিয়র নেতৃত্ব। সেই ঘটনাকে উল্লেখ করেই এই কটাক্ষ করেছেন মারিয়ম। এর পাশাপাশি ৯ মে ইমরানের গ্রেফতারি ঘিরে গোটা পাকিস্তান জুড়ে যে অগ্নিগর্ভ পরিস্থিতি তৈরি হয়েছিল তার জন্য ক্রিকেটার থেকে রাজনীতিক হওয়া ইমরানকে দায়ী করে সমালোচনা করেছেন নওয়াজের কন্যা।

৯ মে ইমরানের গ্রেফতারির পর আগুন জ্বলেছিল গোটা পাকিস্তান জুড়ে। পিটিআই কর্মী-সমর্থকরা রাস্তায় নেমে হিংসাত্মক প্রতিবাদে সামিল হন। সরকারি ভবনের এ পাশাপাশি বিভিন্ন কেন্দ্রেও চলেছিল হামলা। সেই ঘটনাকে কেন্দ্র করে পাক নিরাপত্তা বাহিনী ধরপাকড় শুরু করেছে। এর পরই ৭০ জন আইনজীবী এবং বেশ কয়েক জন সিনিয়র নেতা পিটিআই ছাড়েন। এর পরই বিষয়টি নিয়ে ইমরানকে কটাক্ষ করলেন মারিয়ম।

ইমরান খানকে শিয়ালের সঙ্গে তুলনা করে মারিয়ম বলেছেন, “এক জন নেতা যখন শিয়ালের মতো হন, তখন তাঁর সঙ্গে কেমন করে মানুষ থাকবে?” এর পরই হিংসা দায় ইমরানের উপর চাপিয়ে তিনি বলেছেন, “আপনাদের লোকেরাই বুঝিয়ে দিচ্ছে ৯ মে ঘটনার মূল চক্রী ইমরান খান।”