Chewing Gum: চুইংগাম চিবিয়ে মাসে রোজগার ৬৭ হাজার টাকা! যুবতীর অবাক করা কাণ্ড

German Woman: সম্প্রতি ৩০টি চুইংগাম এক সঙ্গে চিবিয়ে তৈরি করেছিলেন বাবল। যা তাঁর নিজের মাথারও আয়তনের দ্বিগুণ বড়।

Chewing Gum: চুইংগাম চিবিয়ে মাসে রোজগার ৬৭ হাজার টাকা! যুবতীর অবাক করা কাণ্ড
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2022 | 7:20 PM

বার্লিন: চুইংগাম চিবোতে খুব ভাল লাগে। সেই কাজকেই পেশা বানিয়ে মোটা টাকাও রোজগার হচ্ছে। শুনতে অবাক লাগছে? কিন্তু এমনটাই করেছেন জার্মানির এক যুবতী। চুইংগাম চিবিয়ে বিভিন্ন কেরামতি দেখিয়ে প্রতি মাসে হাজার হাজার টাকা রোজগার করছেন তিনি। ৩০ বছরের ওই যুবতীর নাম জুলিয়া ফোরাট। তিনি জার্মানির বাসিন্দা। চুইংগাম চিবিয়ে তা ফোলান তিনি। বিভিন্ন সাইজের বাবল তৈরি করে দেখান সোশ্যাল মিডিয়ায়। তা দেখেই মোহিত তাঁর ভক্তরা। চুইংগাম ফুলিয়েই তিনি প্রতি মাসে রোজগার করছেন প্রায় ৭০০ ইউরো। যা ভারতীয় মুদ্রায় প্রায় ৬৭ হাজার টাকা।

নিজের বন্ধুর সঙ্গে চুইংগাম খাওয়ার সময় তা ফোলাচ্ছিলেন জুলিয়া। মজা করেই এই কাজ করছিলেন তিনি। সে সময় তাঁর বন্ধু বলেন, “এই ছবি তো বিক্রি করতে পারিস।” এই কথাতে উৎসাহ পান তিনি। এ ব্যাপারে জুলিয়া বলেছেন, “বন্ধু বিষয়টি বলার পর আমি এটা নিয়ে একটু গবেষণা করেছিলাম। তার পর দেখলাম লোকজনও খুব উৎসাহী বিষয়টি নিয়ে। আমি অনলাইনে এ নিয়ে উৎসাহী কমিউনিটিও খুঁজে পেলাম। তার পরের বিষয়টি তো ইতিহাস।”

এর পর থেকেই চুইংগাম চিবিয়ে তা ফোলানোর ছবি ভিডিয়ো অনলাইনে বিক্রি করা শুরু করেন তিনি। বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ছবি তোলেন এই বাবলের। বিভিন্ন আকারের বাবল তৈরি করেন। ভক্তদের দাবি অনুযায়ী বাবল তৈরি করেন বলেও জানিয়েছেন জুলিয়া। সম্প্রতি ৩০টি চুইংগাম এক সঙ্গে চিবিয়ে তৈরি করেছিলেন বাবল। যা তাঁর নিজের মাথারও আয়তনের দ্বিগুণ বড়। এই রোজগারে বিনিয়োগও করতে হয় তাঁকে। যা রোজগার হয়, তা থেকেই চুইংগাম কিনতে বিনিয়োগ করেন তিনি। শুরুতে ৫ ইউরোর চুইংগাম কিনেই এই কাজ শুরু করেছিলেন তিনি। তবে এখন সেই চাহিদা অনেকটাই বেড়ে গিয়েছে বলে জানিয়েছেন জুলিয়া। তিনি বলেছেন, “ভক্তদের অনুরোধ মতো কনটেন্ট তৈরি করি। দাবি মতো কনটেন্ট তৈরির বিষয়টি বেশ চ্যালেঞ্জিং লাগে আমার।”