Indonesian Man: গাঁজা কিনতে গিয়ে প্রতারণার শিকার! অভিযোগ শুনে হেসে লুটোপুটি পুলিশ কর্মীদের, দেখুন ভিডিয়ো

Indonesia Man: ওই ব্যক্তির কাছে এই ঘটনা শোনার পর থানার পুলিশ কর্মীদেরে হাসতে হাসতে অবস্থা খারাপ। পুলিশকর্মীরা তাঁকে হাতের প্যাকেট খুলে দেখানোর অনুরোধ করেন।

Indonesian Man: গাঁজা কিনতে গিয়ে প্রতারণার শিকার! অভিযোগ শুনে হেসে লুটোপুটি পুলিশ কর্মীদের, দেখুন ভিডিয়ো
ছবি: সোশ্যাল মিডিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2022 | 6:53 PM

ইন্দোনেশিয়া: নেশা সর্বনাশা! এই কথা সকলেরই জানা, কিন্তু তাসত্ত্বেও অনেকেই নেশা কবলে পড়েন। কেউ নিয়মিত মদ্যপান করেন, কারোর আবার গাঁজার নেশায় আসক্তি থাকে। বর্তমানে অনলাইনে প্রয়োজনীয় অর্ডার করতে আমরা সকলেই অভ্যস্ত হয়ে গিয়েছি। অনেক সময় দেখা যায় অনেকেই অনলাইন মাধ্যম থেকে নেশার জিনিস কিনে থাকেন। অনলাইনে এক জিনিস অর্ডার দিয়ে অন্য কিছ হাতে পাওয়া অভিজ্ঞতা অনেকের হয়েছে। এবার অনলাইনে মাদক কিনতে গিয়ে খানিকটা একই ধরনের অভিজ্ঞতার মুখোমুখি হলেন ব্যক্তি। অনলাইন অর্ডারে ঠকে গিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন ওই ব্যক্তি। ইন্দোনেশিয়ার ওই ব্যক্তির অভিযোগ তিনি, মাদক সরবরাহকারীকে গাঁজার (Marijuana) জন্য অনলাইনে টাকা দিয়েছিলেন, তবে তাঁকে গাঁজা দেওয়া হয়নি। গাঁজার পরিবর্তে শাকজাতীয় পদার্থ দেওয়া হয়েছে।

View this post on Instagram

A post shared by PALEMBANG INFORMASI (@potretpalembang)

সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত একটি ভিডিয়ো থেকে এই ঘটনাটি সামনে এসেছে। প্রকাশের সঙ্গে সঙ্গেই ভিডিয়োটি নিমেশে ভাইরাল হয়ে গিয়েছে। প্রতারিত হয়ে ওই ব্যক্তি যখন থানাতে অভিযোগ জানাতে গিয়েছিলেন, সেই সময় ভিডিয়োটি তোলা হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে ওই ব্যক্তি একটি চেয়ারে বসে রয়েছেন, এবং তার হাতে কিছু রয়েছে। পুলিশকে তিনি জানিয়েছেন, তিনি ৫০ হাজার ইন্দোনেশিয়ান টাকার গাঁজা কিনেছিলেন, কিন্তু তাঁকে সাধারণ পাতা দেওয়া হয়েছে।

ওই ব্যক্তির কাছে এই ঘটনা শোনার পর থানার পুলিশ কর্মীদেরে হাসতে হাসতে অবস্থা খারাপ। পুলিশকর্মীরা তাঁকে হাতের প্যাকেট খুলে দেখানোর অনুরোধ করেন। প্যাকেট খুললে দেখা যায় সেখানে ঘাস ও সাধারণ পাতা রয়েছে গাঁজা নেই। দক্ষিণ সুমাত্রার পালেমবাং থানায় তিনি অভিযোদ দায়ের করেছেন, এমনটাই জানিয়েছেন ওই থানার পুলিশ আধিকারিক। পরে পুলিশের পক্ষ থেকে তাঁকে বলা হয়েছে, গাঁজা নিষিদ্ধ মাদক, গাঁজা রাখার অপরাধে তাঁকে গ্রেফতারও করা হতে পারত। পরে ওই ব্যক্তিকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন পুলিশ কর্মীরা।

আরও পড়ুন Bangladesh News : চুলোয় ক্লাস, চুল বাঁধতে আর উকুন বাছতে ব্যস্ত শিক্ষিকারা!

আরও পড়ুন Pakistan Crisis: গদি গেলেও যায়নি মাটি! সমীক্ষায় ইমরান খানকে নিয়ে উঠে এল অবাক করা তথ্য