Property Buying: ৩.৮ কোটি টাকার তিনতলা বাড়ি পেতে পারেন মাত্র ২৮০ টাকায়! জানুন কীভাবে…

Property Buying: লটারির মাধ্যমে ৩.৮ কোটি টাকার তিনতলা বিলাসবহুল বাড়ি বিক্রির ঘোষণা করেছেন। সেই লটারির টিকিটের এক একটার দাম ভারতীয় মুদ্রায় ২৮০ টাকা।

Property Buying: ৩.৮ কোটি টাকার তিনতলা বাড়ি পেতে পারেন মাত্র ২৮০ টাকায়! জানুন কীভাবে...
ছবি সৌজন্যে: Tramway.co
Follow Us:
| Edited By: | Updated on: Nov 06, 2022 | 7:02 PM

৩.৮ কোটি টাকা মূল্যের একটি বাড়ির মালিক হতে খরচ করতে হবে মাত্র ২৮০ টাকা! চোখের ভ্রম নয়। ঠিকই পড়েছেন আপনি। চার শয্যার এই বাড়িটি অবস্থিত ব্রিটেনের কেন্ট শহরে। কিন্তু কীভাবে মাত্র ২৮০ টাকায় এই মহামূল্যবান সম্পত্তির মালিক হওয়া যাবে? ভারতীয় মুদ্রায় এই বাড়ির মাসিক ভাড়া ১ লাখ ৮৮ হাজার টাকা। তবে এই বিলাসবহুল বাড়িটি বিক্রি করছেন তিন ভাই। ড্যানিয়েল, জেসন এবং উইল টোয়েনফোর নামে তিন ভাই লটারির মাধ্যমে এই বাড়িটি বিক্রি করার ঘোষণা করেছেন। সেই লটারির টিকিটের এক একটার দাম ভারতীয় মুদ্রায় ২৮০ টাকা। লটারির টিকিট কাটা কোনও এক ভাগ্যবানের নামে হতে চলেছে এই বাড়িটি।

এই বাড়িটি তিনতলা। প্রতিটি ফ্লোরে আছে বিশাল শয়নকক্ষ, একটি বড় রান্না ঘর, খাবারের জায়গা, বসার ঘর ও একটি উঠোন। এই বাড়িটি বিক্রির জন্য ১ লাখ ৫৫ হাজার লটারির টিকিট বিক্রি করলেই সম্পত্তির খরচ উঠে আসবে। এদিকে যদি সব লটারির টিকিট না বিক্রি হয়, তাহলে লটারির বিজয়ীকে বাড়িটি কিনতে দিতে হবে ৩০ শতাংশ দাম। বাড়ির বাকি ৭০ শতাংশ দাম দেবে তিন ভাই। এই তিন ভাই এভাবে লটারির মাধ্যমে আগও সম্পত্তি বিক্রি করেছেন এবং সফল হয়েছেন। এই আবহে ফের একবার লটারির মাধ্যমে এই বিলাসবহুল বাড়ি বিক্রির পরিকল্পনা করেন তিন ভাই।

এই বাড়ি বিক্রি প্রসঙ্গে ড্যানিয়েল স্থানীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘মহামারী চলাকালীনই আমি এভাবে আমার একটি বাড়ি বিক্রি করার কথা ভেবেছিলাম। এর আগে এই ধরনের প্রতিযোগিতার আয়োজন করেছিলাম আমি। এরপরে অনেকেই আমাকে ব্যক্তিগতভাবে ইমেল করে এবং মেসেজ করে ফের এই ধরনের স্কিম চালু করতে বলেন।’ ট্রামওয়ে পাথের ওয়েবসাইট অনুসারে, কেন্টের মেডওয়েতে এই বিলাসবহুল বাড়িটির খুব কাছেই দুটি রেল স্টেশন রয়েছে। এই বাড়ি থেকে লন্ডন ভিক্টোরিয়া এবং লন্ডন সেন্ট প্যানক্রাসে যেতে মাত্র একঘণ্টা লাগে।