Imran Khan wife: ভুরি ভুরি মাংস পোড়ানো হচ্ছে বাড়িতে, জাদুর আশ্রয় নিলেন ইমরান খানের স্ত্রী?

Imran Khan wife: সোমবারই পাক প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে অনাস্থা আনতে চলেছে বিরোধীরা। তার আগেই উঠল এই অভিযোগ।

Imran Khan wife: ভুরি ভুরি মাংস পোড়ানো হচ্ছে বাড়িতে, জাদুর আশ্রয় নিলেন ইমরান খানের স্ত্রী?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2022 | 12:04 PM

ইসলামাবাদ : পাক প্রধানমন্ত্রী ইমরান খান ক্ষমতায় থাকতে পারবে কি না, তা নিয়েই প্রশ্ন উঠেছে সম্প্রতি। মনে করা হচ্ছে, পাক সেনার সঙ্গে বনিবনা হচ্ছে না বলেই ইমরানের গদি যায় যায় অবস্থা। কয়েকদিনের মধ্যে ইমরানের বিরুদ্ধে অনাস্থা আনতে চলেছে বিরোধীরা। তার আগেই সামনে এল এক চাঞ্চল্যকর তথ্য। ভুরি ভুরি মাংস পোড়ানো হচ্ছে ইমরান খানের বাড়িতে। আগে থেকেই তাঁর স্ত্রী বুশরা বিবিকে নিয়ে অনেকের সন্দেহ রয়েছে। প্রকাশ্যে নিজের মুখ দেখাননা বুশরা বিবি। সবসময় ঢেকে রাখেন গোটা শরীর। অনেকেই মনে করেন, কালাজাদুর বিদ্যাও জানা আছে বুশরার। আর এখন যেহেতু ইমরান খান বিপদে পড়েছেন, তাই বুশরা সেই কালাজাদুর আশ্রয় নিচ্ছেন বলেই অভিযোগ উঠেছে।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এমন চাঞ্চল্যকর অভিযোগ করেছেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের ভাই শাহবাদ শরিফ। সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি দাবি করেছেন, ইমরান খানের নিজের বাড়িতেই চলছে কালাজাদু। বানিগালায় ইমরানের বাড়িতে মাংস পোড়ানো হচ্ছে বলেও দাবি করেন তিনি। তাঁর দাবি, ইমরানের স্ত্রী বুশরা বিবিই এই কাজ করছেন। তাঁর কাছে এই অভিযোগের প্রমাণ চাওয়া হলে তিনি জানান, এই অভিযোগ কখনই উড়িয়ে দিতে পারবেন না ইমরান খান।

আদতে ইমরানের পরিস্থিতি খুব একটা ভাল নয়। তাঁর বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনা হচ্ছে শীঘ্রই। শাহবাজ শরিফও হুঁশিয়ারি দিয়ে বলেছেন যে, যদি সোমবার অনাস্থা প্রস্তাব পেশ না করতে দেওয়া হয়, তবে এরপর কী হবে, তার জন্য বিরোধীরা দায়ী থাকবে না।

আসলে পাক অর্থনীতির বেহাল অবস্থা, মুদ্রাস্ফীতি ও মূল্যবৃদ্ধির জেরেই গদি টলছে ইমরানের। গত কয়েক মাসে ইমরান খানের বিরুদ্ধে উঠছে একের পর এক অভিযোগ। দেশের অর্থনীতি, বিদেশ নীতি কোন কিছুই তিনি সামলাতে পারছেন না। অন্যদিকে, পাক সেনাবাহিনীর সঙ্গেও ভাল সম্পর্ক নেই ইমরান খানের। ইতিহাস বলছে, পাকিস্তানের প্রধানমন্ত্রীর গদিতে টিকে থাকতে গেলে সেনাবাহিনীর সঙ্গে ভাল সম্পর্ক রাখতে হয়। এ ক্ষেত্রে সেটাও হচ্ছে না।

ইমরানের বিরোধী শিবিরে রয়েছে নওয়াজ শরিফের দল পাকিস্তান মুসলিম লিগ, অন্যদিকে রয়েছে পাকিস্তান পিপলস পার্টি। একদিকে, পাকিস্তান সেনার সঙ্গে ক্রমশ সম্পর্ক তিক্ত হচ্ছে ইমরান খানের। তাঁর নিজের দল পাকিস্তান-তেহরিক-ই-ইনসাফের জোটসঙ্গীরাও ইমরানের বিপক্ষেই মত প্রকাশ করেছেন। উল্লেখ্য, পাকিস্তানের কোনও প্রধানমন্ত্রীই মেয়াদ সম্পূর্ণ করতে পারেন না। ইমরানের ক্ষেত্রেও একই ঘটনার পুনরাবৃত্তি হবে বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন : Imran Khan: একেই বলে কপাল! মৃত্যুর পরও দলের সদস্যই বাঁচিয়ে দিল ইমরানের গদি