Video: শুধু কফি দেয়নি বলে বিমান সেবিকার সঙ্গে এমন ঘৃণ্য কাজ!

এফবিআই জানিয়েছে, চলন্ত বিমানে বিমানসেবিকার সঙ্গে ওই ব্যক্তি যে আচরণ করেছেন তা আইন অনুযায়ী অপরাধ, সেই কারণে তাঁকে গ্রেফতার করা হয়েছে।

Video: শুধু কফি দেয়নি বলে বিমান সেবিকার সঙ্গে এমন ঘৃণ্য কাজ!
ছবি: টুইটার
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Sep 23, 2022 | 5:41 PM

ক্যালিফর্নিয়া: বিমানে বিভিন্ন ধরনের যাত্রী উঠে এমন ঘটনা ঘটান যা রীতিমতো নজির তৈরি করে। সম্প্রতি বিমানে উঠে এক পাকিস্তানি যাত্রী বিমানের কাঁচ ভাঙার চেষ্টা করেছিলেন। এবার অ্যামেরিকান এয়ারলাইন্সের বিমানের এক যাত্রী অভব্য আচরণে নেটপাড়াতে সাড়া জাগিয়েছে। গোটা ঘটনার কথা ক্যামেরাতে ধরা পড়েছে। ওই ব্যক্তিকে বিমান সেবিকার মাথার পিছনে ঘুষি মারতে দেখা গিয়েছে। মেক্সিকো থেকে লস অ্যাঞ্জেলেসগামী ওই বিমান যখন অবতরণ করে, তখন ওই যাত্রীকে গ্রেফতার করা হয়েছে। সিবিএস নিউজ সূত্রে খবর, বুধবার এই ঘটনাটি ঘটেছে, অ্যামেরিকান এয়ারলাইন্সের পক্ষ থেকে এই ঘটনার কথা স্বীকার করে নেওয়া হয়েছে।

এফবিআই জানিয়েছে, চলন্ত বিমানে বিমানসেবিকার সঙ্গে ওই ব্যক্তি যে আচরণ করেছেন তা আইন অনুযায়ী অপরাধ, সেই কারণে তাঁকে গ্রেফতার করা হয়েছে। ইতিমধ্যেই ঘটনার তদন্তও শুরু করেছে এফবিআই। জানা গিয়েছে, সঠিক সময়ে বিমানে কফি না দেওয়ার জন্য বিমান সেবিকার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন ওই ব্যক্তি। তাদের মধ্যে এই নিয়ে উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয়।

বিমানে উপস্থিত এক যাত্রী অভিযুক্ত ব্যক্তি ও বিমান সেবিকার মধ্যে হওয়ার গোটা ঘটনাটির ভিডিয়ো রেকর্ড করেছেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, বিমানসেবিকা কমলা রঙের জামা পরিহিত ওই ব্যক্তির কাছে জানতে চাইছেন, যে কেন তিনি তাঁদের হুমকি দিচ্ছেন। ‘আপনি কি আমাকে হুমকি দিচ্ছেন?’ জিজ্ঞেস করার পর ওই বিমান সেবিকা যখন ফিরে যাচ্ছিলেন, তখন উদ্ধত হয়ে ওই যাত্রী তাঁর মাথার পিছনে ঘুষি মারে। সহযাত্রীর এহেন আচরণে বিমানের অন্যান্য যাত্রীর হকচকিত হয়ে গিয়েছিলেন।

ওই ব্যক্তিকে গ্রেফতার করার পর অ্যামেরিকান এয়ারলাইন্সের পক্ষ থেকে জানিয়েছে দেওয়া হয়েছে, যে তাদের বিমান সংস্থার তরফে ওই ব্যক্তিকে বয়কট করা হল এবং তিনি কোনও দিন এই সংস্থার বিমানে উঠতে পারবেন না। বিমানসেবিকাদের সংস্থাও এই ঘটনার কড়া নিন্দা প্রকাশ করে বিবৃতি জারি করেছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla