Bizarre: কিম কার্দাশিয়ানের রূপ চাই, ৪৮ লক্ষ টাকা অস্ত্রোপচারে খরচ করলেন যুবতী

Kim Kardashian: কিম কার্দিশায়নের মতো দেখতে হওয়ার চেষ্টা করার ঘটনা এই প্রথম নয়। এর আগে এক ব্রাজিলিয়ান মডেল কিম কার্দাশিয়ানের মতো দেখতে হতে অস্ত্রোপচার করিয়েছিলেন।

Bizarre: কিম কার্দাশিয়ানের রূপ চাই, ৪৮ লক্ষ টাকা অস্ত্রোপচারে খরচ করলেন যুবতী
বাঁ-দিকে অস্ত্রোপচার করা যুবতী এবং ডানদিকে কিম কার্দাশিয়ান
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2022 | 2:36 PM

সিওল: নিজের জন্মগত রূপ পছন্দ হয় না। তিনি যাঁকে পৃথিবীর সবথেকে সুন্দরী মনে করেন, তার মতো দেখতে চান নিজেকেও। সে জন্যই অস্ত্রোপচারের সাহায্য নিয়েছিলেন। প্রায় ৮ বছর ধরে শরীরের বিভিন্ন অঙ্গে অস্ত্রোপচার করিয়েছেন তিনি। তা করতে খরচ হয়েছে প্রায় ৪৮ লক্ষ টাকা।

জানা গিয়েছে, ২৮ বছরের ওই যুবতীর নাম চেরি লি। জন্মের সময় তাঁর দেওয়া হয়েছিল হানবিয়লো। সেই নাম পরে বদলে নিয়েছেন দক্ষিণ কোরিয়ার বাসিন্দা ওই যুবতী। তিনি মনে করেন কিম কার্দাশিয়ান পৃথিবীর সবথেকে সুন্দরী মহিলা। চেরিও তাঁর মতো দেখতে হয়ে চাইতেন। সে জন্যই তিনি অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন। তাঁর বয়স যখন ২০ বছর ছিল, তখন থেকে অস্ত্রোপচার শুরু করেন তিনি। তিন বার ব্রাজিলিয়ান বাট লিফ্ট, দুবার ব্রেস্ট অগমেনটেশন, এক বার চিকবোম সার্জারি এবং বেশ কয়েক বার ফেসিয়াল সার্জারি করেছেন তিনি। এই সব অস্ত্রপচার করাতে তাঁর খরচ হয়েছে প্রায় ৪৮ লক্ষ টাকা। এত বার অস্ত্রোপচারের পর এখন চেরির মনে হয়, তিনি কিম কার্দাশিয়ানের মতো দেখতে হয়েছেন। তাই অস্ত্রোপচার করানো বন্ধ করেছেন।

বিষয়টি নিয়ে আইরিশ মিরর নামের সংবাদমাধ্যমকে বলেছেন, “আমার কাছে কিম সবসময়ের অনুপ্রেরণা। আমার চোখে তিনি পৃথিবীর সবথেকে সুন্দরী মহিলা। অস্ত্রোপচাররে পর আমার লুকস অনেক বদলে গিয়েছে। এখন আমি আর কোরিয়ানদের মতো দেখতে নই। আমার পশ্চিমীদের মতো দেখতে লাগে। এখন আমারা অনেক আত্মীয় স্বজন আমাকে চিনতে পারেন না।” তিনি আরও বলেছেন, “আমি জানি কোথায় থামতে হবে। আমাকে এখন অনেকটা কার্দাশিয়ানের মতো দেখতে লাগে। তাই আমি অস্ত্রোপচার করানো বন্ধ করেছি। এক বার তা হয়নি। এর জন্য বার বার আমাকে এই অস্ত্রোপচার করতে হয়েছে।”

কিম কার্দিশায়নের মতো দেখতে হওয়ার চেষ্টা করার ঘটনা এই প্রথম নয়। এর আগে এক ব্রাজিলিয়ান মডেল কিম কার্দাশিয়ানের মতো দেখতে হতে অস্ত্রোপচার করিয়েছিলেন। ওই মডেলের নাম জেনিফার পামপ্লোনা।