USA: ‘ওরা নরখাদক, আমাকে খেয়ে ফেলত’, বাবা-মা-ভাই-বোনকে হত্যা করে বলল ১৮-র যুবক

USA teen murders parents and siblings: বাবা-মা এবং দুই ভাইবোন - পরিবারের সকল সদস্যকে মর্মান্তিকভাবে হত্যার দায়ে গ্রেফতার করা হল ১৮ বছরের এক যুবককে। ভাই-বোনদের মধ্যে একজনের বয়স আবার ছিল মাত্র পাঁচ বছর। তার থেকেও বড় কথা হল, অভিযুক্ত যুবকের দাবি, তাঁর পরিবারের সদস্যরা সকলেই ছিল 'নরখাদক' এবং তাঁরা নাকি তাঁকে 'খেয়ে ফেলার হুমকি দিয়েছিল'।

USA: 'ওরা নরখাদক, আমাকে খেয়ে ফেলত', বাবা-মা-ভাই-বোনকে হত্যা করে বলল ১৮-র যুবক
অভিযুক্ত যুবক সেজার ওলাদে, ইনসেটে তার পরিবার
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2023 | 6:49 PM

ওয়াশিংটন: বাবা-মা এবং দুই ভাইবোন – পরিবারের সকল সদস্যকে মর্মান্তিকভাবে হত্যার দায়ে গ্রেফতার করা হল ১৮ বছরের এক যুবককে। ভাই-বোনদের মধ্যে একজনের বয়স আবার ছিল মাত্র পাঁচ বছর। তার থেকেও বড় কথা হল, অভিযুক্ত যুবকের দাবি, তাঁর পরিবারের সদস্যরা সকলেই ছিল ‘নরখাদক’ এবং তাঁরা নাকি তাঁকে ‘খেয়ে ফেলার হুমকি দিয়েছিল’। সেই কারণেই পরিবারের সদস্যদের হত্যা করেছে সে। চমকে দেওয়া এই ঘটনাটি ঘটেছে আমেরিকার টেক্সাসে। অভিযুক্ত যুবকের নাম সেজার ওলাদে।

স্থানীয় পুলিশ জানিয়েছে, গত মঙ্গলবার তাঁদের কাছে একটি ফোন এসেছিল। ফোনে সেজার ওলাদের দিদির এক সহকর্প্রমী জানিয়েছিলেন, সে তার পরিবারের ক্ষতি করতে চলেছে। সে নিজেও আত্মঘাতী হওয়ার কথা ভাবছে। এরপরই ঘটনাস্থলে ছুটে গিয়েছিল পুলিশ। সেখানে পৌঁছে পুলিশ অফিসাররা দেখেন, নিজ বাসভবনের নিজেকে আটকে রেখেছে সে। পুলিশকে ভিতর ওলাদে জানায়, পরিবারের বাকি সদস্যদের সে গুলি করে হত্যা করেছে। এরপর পুলিশ অফিসাররা ওলান্দেকে আত্মসমর্পণ করতে বলেছিলেন। তাঁদের সঙ্গে সহযোগিতা করে সে।

তার বাড়িতে ঢুকে পুলিশ শৌচাগার থেকে সেজার ওলাদের বাবা-মা, রুবেন ওলাদে ও আইদা গার্সিয়া এবং বড় বোন লিসবেট ওলান্দে ও ছোট ভাই অলিভার ওলাদের মৃতদেহ উদ্ধার করে। অলিভারের বয়স ছিল মাত্র ৫। পুলিশের মতে, সবকটি মৃতদেহ শৌচাগার থেকে পাওয়া গেলেও, নিহতদের ওই বাড়ির বিভিন্ন স্থানে গুলি করা হয়েছিল এবং তারপর দেহগুলি টেনে টেনে নিয়ে যাওয়া হয় শৌচাগারে। মেঝের উপর দেহ টেনে নিয়ে যাওয়ার দাগও পাওয়া গিয়েছে। বাড়ির বিভিন্ন জায়গায় একাধিক ফাঁকা কার্তুজের খোল পাওয়া গিয়েছে এবং একাধিক জায়গায় রক্তের দাগ দেখা গিয়েছে।

পুলিশ আরও জনিয়েছে, সেজারের দিদি লিসবেট অফিসে না যাওয়ায়, তাঁর খোঁজ নিয়ে লিসবেটের এক সহকর্মী তাঁদের বাড়িতে গিয়েছিলেন। প্রথমে সেজার তাঁকে বাড়িতে ঢুকতেদিতে চায়নি। পরে, তাদের অন্য এক আত্মীয়কে নিয়ে জোর করে ভিতরে প্রবেশ করেছিলেন সিলবেটের ওই সহকর্মী। সেজারের মুখোমুখি হতেই, সে তাঁর দিকে আগ্নেয়াস্ত্র উঁচিয়ে ধরেছিল। লিসবেটের ওই সহকর্মী পুলিশকে জানান, ওলাদে তাঁকে বলেছিল যে, “সে তার পরিবারকে হত্যা করেছে, কারণ তারা নরখাদক ছিল। তারা তাকে মেরে খেয়ে ফেলত।”

আপাতত পুলিশ সেজার ওলাদেকে হেফাজতে নিয়েছে। তার বিরুদ্ধে হত্যার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে। তবে, এই ঘটনার বিস্তৃত তদন্ত করা হচ্ছে। পরিবারের বাকি সদস্যদের সম্পর্কে সেজার ওলাদের করা অভিযোগগুলি খতিয়ে দেখা হচ্ছে। সেজার ওলাদের মানসিক স্বাস্থ্যগত কোনও সমস্যা আছে কিনা, সেই দিকটিও তদন্ত করে দেখছে পুলিশ।