একুশের ভোটের আগে তৃণমূলের নয়া জনসংযোগ ‘বঙ্গধ্বনি’

কিছুটা 'দিদিকে বলো'র ধাঁচেই সাজানো হয়েছে বঙ্গধ্বনি। এবারও বাড়ি বাড়ি যাবেন জন প্রতিনিধিরা। ব্লক স্তর থেকে শুরু করে কলকাতাতেও চলবে এই অভিযান।

একুশের ভোটের আগে তৃণমূলের নয়া জনসংযোগ 'বঙ্গধ্বনি'
ফাইল ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2020 | 7:46 AM

TV9 বাংলা ডিজিটাল: পাখির চোখ ২০২১ সালের বিধানসভা ভোট। সব পক্ষই নিজেদের মতো করে ময়দানে নেমে পড়েছে। আগামী মাস থেকেই শুরু হতে চলেছে তৃণমূলের নয়া জনসংযোগ কর্মসূচি ‘বঙ্গধ্বনি’ (Bongodhhoni)। সূত্রের খবর, কিছুটা ‘দিদিকে বলো’র ধাঁচেই সাজানো হয়েছে বঙ্গধ্বনি (Bongodhhoni)। এবারও বাড়ি বাড়ি যাবেন জন প্রতিনিধিরা। ব্লক স্তর থেকে শুরু করে কলকাতাতেও চলবে এই অভিযান। পূর্ব বর্ধমান (Purba Burdwan)-এ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বঙ্গধ্বনি (Bongodhhoni)-এর প্রস্তুতি।

তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) আনুষ্ঠানিকভাবে এখনও এই কর্মসূচির ঘোষণা করেননি ঠিকই। তবে তৃণমূল সূত্রে খবর, বিভিন্ন জেলায় ইতিমধ্যেই নির্দেশ পৌঁছে গিয়েছে। কীভাবে প্রস্তুতি নেওয়া যায় তা নিয়ে আলাপ আলোচনাতেও বসছেন জেলা নেতৃত্ব।

আরও পড়ুন: শীতের আমেজ বাংলায়, শীতকাল কি এসেই গেল!

কিছুদিন আগেই পূর্ব বর্ধমান (Purba Burdwan) জেলার তৃণমূল সভাপতি স্বপন দেবনাথ দলের ব্লক ও শহর স্তরের নেতাদের নিয়ে বৈঠক করেন। ডাকা হয়েছিল স্থানীয় বিধায়ক, যুব সংগঠনের নেতাদেরও। কীভাবে বঙ্গধ্বনি নিয়ে তাঁরা এগোবেন তারই একটি রেখচিত্র তৈরিতে এই বৈঠক বলে সূত্রের খবর। তবে এখনও চূড়ান্ত কোনও সিদ্ধান্ত হয়নি বলেই জানিয়েছে জেলা নেতৃত্ব।