Bill Gates: ৬৭-তেও বিলের ‘দুয়ারে’ নতুন প্রেম! কার সঙ্গে ডেট করছেন মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা?

Bill Gates: ৬৭-তেও বিলের 'দুয়ারে' নতুন প্রেম। ওরাকেলের প্রাক্তন সিইও মার্ক হার্ডের বিধবা স্ত্রী পাউলা হার্ডের সঙ্গে ডেট করছেন কোটিপতি বিল গেটস।

Bill Gates: ৬৭-তেও বিলের 'দুয়ারে' নতুন প্রেম! কার সঙ্গে ডেট করছেন মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা?
ছবি সৌজন্যে: AP
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2023 | 6:35 PM

প্রেমের কোনও বয়স হয়না। বসন্ত হোক বা শীত, যেকোনও সময়ই চুপিসারে ধরা দিতে পারে প্রেম। যেমনটা হল মাইক্রোসফটের (Microsoft) প্রতিষ্ঠাতা বিল গেটসের (Bill Gates) জীবনে। শীতের ঠাণ্ডা আবহাওয়াতেই ফের বিল গেটসের জীবনে কি কড়া নাড়ল প্রেম! এই প্রশ্নটাই এখন ঘোরাফেরা করছে বিভিন্ন মহলে। একাধিক সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী, নিজের জীবনে আবারও ভালবাসা খুঁজে পেয়েছেন বিল। ওরাকেলের প্রাক্তন সিইও মার্ক হার্ডের বিধবা স্ত্রী পাউলা হার্ডের সঙ্গে ডেট করছেন কোটিপতি বিল গেটস।

মানি কন্ট্রোলের প্রতিবেদন অনুযায়ী, পিপল ম্যাগাজিনে এক সূত্র জানিয়েছেন, “সবাই জানেন পাউলা হার্ড ও বিল গেটস ডেল করছেন। তবে পাউলা এখনও বিলের সন্তানদের সঙ্গে দেখা করেননি।” এদিকে এই যুগলের এক ঘনিষ্ঠ বন্ধু ডেইলি মেইলকে জানিয়েছেন, তাঁদের আলাদা করা যাবে না।

৬৭ বছর বয়সী বিল গেটস ডেট করছেন ৬০ বছরের হার্ডের সঙ্গে। তাঁদের গত মাসেই অস্ট্রালিয়ান ওপেনে একসঙ্গে দেখা গিয়েছে। তাঁরা দু’জনেই টেনিস ভক্ত বলে জানা গিয়েছে। তাঁদের ২০২২ সালের মার্চ মাসে ক্যালিফোর্নিয়াতে অনুষ্ঠিত ইন্ডিয়ান ওয়েলস টেনিস টুর্নামেন্টের সেমিফাইনাল ম্যাচ দেখতে গিয়েছিলেন তাঁরা। তাঁদের একসঙ্গে ছবিতেও দেখা গিয়েছিল। জানা গিয়েছে গত এক বছর ধরেই তাঁরা একসঙ্গে মেলামেশা করছেন। তবে এতদিন এই বিষয়ে কোনও খবর সেইভাবে প্রকাশ্যে আসতে দেননি তাঁরা। তবে সম্প্রতি মাইক্রোসফটের সহ প্রতিষ্ঠাতা সিডনিতে প্রধানমন্ত্রী অ্যান্টনি অ্যালবানিসের সঙ্গে দেখা করেন। সেখানে তাঁর সঙ্গেই গিয়েছিলেন হার্ড। তখন শহরের বিখ্যাত অপেরা হাউসের বাইরে গেটস এবং হার্ডের ছবি তোলা হয়েছিল। তবে হার্ডের পরিচয় তখন জানা যায়নি। বেশ কয়েকটি সংবাদ মাধ্যম এই সফর সম্পর্কে প্রতিবেদন করার সময় তাকে “রহস্যময়ী মহিলা” হিসাবে উল্লেখ করেছিল।