Airtel Recharge offer: ধামাকা অফার! মাত্র ৯ টাকাতেই পাবেন আনলিমিটেড ডেটা, এখনই রিচার্জ করুন

Airtel Recharge offer: একাধিক নতুন রিচার্জ প্ল্যান আনা হয়েছে, যেখানে গ্রাহকদের জন্য নানা ধরনের প্ল্যান আনা হয়েছে। এর মধ্যে রয়েছে ৯ টাকার আনলিমিটেড ডেটার প্য়াকেজও। তবে রয়েছে একটি শর্ত।

Airtel Recharge offer: ধামাকা অফার! মাত্র ৯ টাকাতেই পাবেন আনলিমিটেড ডেটা, এখনই রিচার্জ করুন
প্রতীকী চিত্রImage Credit source: Pixabay
Follow Us:
| Updated on: Jun 26, 2024 | 2:47 PM

নয়া দিল্লি: মোবাইল রিচার্জের কথা ভাবলেই গায়ে জ্বর আসে। এত খরচ, কীভাবে রিচার্জ সম্ভব! তবে এই চিন্তা শেষ এখন। এয়ারটেল এবার আনল নতুন এক রিচার্জ প্ল্যান, যেখানে মাত্র ৯ টাকাতেই রিচার্জ করা যাবে। পাওয়া যাবে আনলিমিটেড ডেটা।

এয়ারটেলের তরফে একাধিক নতুন রিচার্জ প্ল্যান আনা হয়েছে, যেখানে গ্রাহকদের জন্য নানা ধরনের প্ল্যান আনা হয়েছে। এর মধ্যে রয়েছে ৯ টাকার আনলিমিটেড ডেটার প্য়াকেজও। তবে রয়েছে একটি শর্ত।

এয়ারটেলের তরফে জানানো হয়েছে, ৯টাকার এই রিচার্জে শুধু আনলিমিটেড ডেটাই পাওয়া যাবে, এতে কোনও সার্ভিস ভ্যালিডিটি পাওয়া যাবে না। অর্থাৎ এর মেয়াদ থাকবে না। এই প্ল্যান কেবল এক ঘণ্টার জন্য প্রযোজ্য। এতে ফেয়ার ইউসেজ পলিসির লিমিট থাকবে। অর্থাৎ ১০ জিবি পর্যন্ত আনলিমিটেড ডেটা পাওয়া যাবে। এরপর ইন্টারনেটের গতি ৬৪ কেবি প্রতি সেকেন্ড হয়ে যাবে।

সহজ কথায় বলতে গেলে, ৯ টাকার রিচার্জ করলে গ্রাহকরা এক ঘণ্টার জন্য ১০ জিবির ফ্রি ডেটা পাবেন। যাদের বড় কোনও ফাইল ডাউনলোডের প্রয়োজন এবং মোবাইলে ইন্টারনেট সীমিত থাকে, তারা এই রিচার্জ করতে পারেন। যদি দুটি ভাউচার কেনেন, তবে ২০ জিবি ডেটা পাবেন ১৮ টাকায়।

যদি আপনি অন্য় কোনও সার্ভিস প্রোভাইডারের থেকে ১০ জিবির ডেটা প্যাক রিচার্জ করেন, তবে ন্যূনতম ১০০ টাকা খরচ হবেই। তবে এয়ারটেলের এই রিচার্জে আপনি তা মাত্র ৯ টাকায় পাবেন।