Mukesh Ambani: দীপাবলিতে দিলদরিয়া মুকেশ অম্বানী, ৩৭ লক্ষ মানুষকে দিচ্ছেন উপহার, আপনিও কি পাবেন?

Reliance Industries: সম্প্রতিই রিলায়েন্স ইন্ডাস্ট্রির সাধারণ বৈঠকে মুকেশ অম্বানী ঘোষণা করেছিলেন যে বিনিয়োগকারীদের তিনি বিশেষ উপহার দেবেন। আজ, দীপাবলির আগেই এই উপহার দেওয়া হবে। তাও আবার দু-চারজনকে নয়, ৩৭ লক্ষ মানুষকে!

Mukesh Ambani: দীপাবলিতে দিলদরিয়া মুকেশ অম্বানী, ৩৭ লক্ষ মানুষকে দিচ্ছেন উপহার, আপনিও কি পাবেন?
মুকেশ অম্বানী।Image Credit source: Getty Image
Follow Us:
| Updated on: Oct 28, 2024 | 9:29 AM

মুম্বই: আলোর উৎসব দীপাবলি। এই উৎসবে সকলেই পরিবার, বন্ধু-বান্ধবদের সঙ্গে আনন্দে মেতে ওঠেন। একে অপরকে দেন উপহার। এবার দীপাবলিতে হাত খুলে উপহার দিতে চলেছেন মুকেশ অম্বানীও। দেশের সবথেকে ধনী ব্যক্তি তথা রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ অম্বানী আজ, সোমবারই বড় উপহার দেবেন। তাও আবার দু-চারজনকে নয়, ৩৭ লক্ষ মানুষকে! কী সেই উপহার, জানুন বিস্তারে-

সম্প্রতিই রিলায়েন্স ইন্ডাস্ট্রির সাধারণ বৈঠকে মুকেশ অম্বানী ঘোষণা করেছিলেন যে বিনিয়োগকারীদের তিনি বিশেষ উপহার দেবেন। আজ, দীপাবলির আগেই এই উপহার দেওয়া হবে। জানা গিয়েছে, উপহার হিসাবে বোনাস শেয়ার দেওয়া হবে রিলায়েন্সে বিনিয়োগকারীদের। মোট ৩৭ লক্ষ বিনিয়োগকারী এই উপহার পাবেন।

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের তরফে জানানো হয়েছে, শেয়ার হোল্ডারদের শেয়ার প্রতি একটি বোনাস শেয়ার উপহার হিসাবে দেওয়া হবে। অর্থাৎ আপনার বিনিয়োগ দ্বিগুণ হয়ে যাবে।

কারা পাবেন এই উপহার?

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের রেকর্ড বুকে যাদের নাম রয়েছে, সেই সমস্ত বিনিয়োগকারীরা এই বোনাস শেয়ার উপহার পাবেন।

প্রসঙ্গত, এর আগে, ২০১৭ সালে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ শেয়ার হোল্ডারদের বোনাস শেয়ার উপহার দিয়েছিল। ২০০৯ সালেও একইভাবে বোনাস শেয়ার দেওয়া হয়েছিল।