Go First flight: মাত্র ১১৯৯ টাকায় বিমানের টিকিট, বিশেষ অফার সম্পর্কে জেনে নিন

Go First flight: তবে একসঙ্গে অনেকের টিকিট বুক করলে এই অফার প্রযোজ্য হবে না। যিনি আগে বুকিং করবেন, তিনিই এই অফার আগে পাবেন।

Go First flight: মাত্র ১১৯৯ টাকায় বিমানের টিকিট, বিশেষ অফার সম্পর্কে জেনে নিন
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 25, 2023 | 7:08 AM

নয়া দিল্লি: বিমানের ভাড়া বাড়ছে সর্বত্রই। আন্তর্জাতিক রুট ছাড়া দেশের অভ্যন্তরেও বিমান পরিষেবায় এখন পকেটে রীতিমতো টান পড়ে মধ্যবিত্তের। এমন পরিস্থিতিতেই এক লোভনীয় অফার আনল বিমান সংস্থা গো ফার্স্ট। মাত্র ১১৯৯ টাকায় বিমানে ভ্রমণ করা যাবে ওই সংস্থার হাত ধরে। আর আন্তর্জাতিক রুটে বিমানের ভাড়া পড়বে ৬ হাজার ১৩৯ টাকা। অফারের নামকরণ করা হয়েছে ফ্যাব ফেব সেল। দ্রুত বুকিং করতে হবে এই দামে টিকিট পেতে গেলে। আর সেই টিকিটে বিমানে চাপতে পারবেন ১২ মার্চ থেকে ৩০ সেপ্টেম্বরের মধ্য়ে।

তবে একসঙ্গে অনেকের টিকিট বুক করলে এই অফার প্রযোজ্য হবে না। যিনি আগে বুকিং করবেন, তিনিই এই অফার আগে পাবেন। আর টিকিট বাতিল করা যাবে পুরনো নিয়মেই।

অন্যদিকে, সস্তায় টিকিট দিচ্ছে ইন্ডিগোও। মাত্র ২ হাজার ৯৩ টাকায় টিকিট বুক করা যাবে। সেই সংস্থার টিকিটে বিমানে ভ্রমণ করা যাবে ১৩ মার্চ থেকে ১৩ অক্টোবর পর্যন্ত।

ওয়াদিয়া গ্রুপের এই বিমান সংস্থায় রয়েছে মোট ৫৩ টি বিমান। বর্তমানে ৩৭ টি বিমান চালু রয়েছে। ২০২৩-২৪ অর্থবর্ষে গো ফার্স্ট বিমান সংস্থা একধাক্কায় ৫৭ শতাংশ বাড়িয়েছে যাত্রী সংখ্যা। গত মাসে এই সংস্থারই একটি বিমান ৫৫ জন যাত্রীকে বিমানবন্দরে ফেলে রেখে চলে গিয়েছিল। এই ঘটনার জেকে সংস্থাকে ১০ লক্ষ টাকা জরিমানা দিতে হয়েছে।