Mustard Oil Price: এবার ১০ বা ২০ টাকায় পাবেন সরিষার তেল, ২৮ কোটির চুক্তি করল এই সংস্থা

Mustard Oil Price: এই ২৮ কোটি টাকার মধ্যে উৎপাদন এবং ব্র্যান্ডের অধিগ্রহণের খরচ ধরা রয়েছে। অন্নপূর্ণা টেস্টি লিমিটেড-এর একজন কর্তা 'ইকনমিক্স টাইমস'-কে জানিয়েছেন এ কথা। তিনি জানান, প্রতি মাসে ৯ লাখ লিটার তেল উৎপাদনের ক্ষমতা রয়েছে সংস্থার।

Mustard Oil Price: এবার ১০ বা ২০ টাকায় পাবেন সরিষার তেল, ২৮ কোটির চুক্তি করল এই সংস্থা
ফাইল ছবিImage Credit source: Pixabay
Follow Us:
| Updated on: Mar 29, 2024 | 6:59 AM

নয়া দিল্লি: প্যাকেটজাত খাদ্যপণ্য সংস্থা ‘অন্নপূর্ণা টেস্টি লিমিটেড’ সম্প্রতি প্রায় ৬০ বছরের পুরনো ‘আরতি’ সরিষার তেল ব্র্যান্ডটি কিনে নিয়েছে। আর এই চুক্তির মাধ্যমে এবার সস্তার প্যাকেটে সরিষার তেল পেতে পারেন গ্রাহকেরা। এমনকী ১০ টাকা বা ২০ টাকাতেও সরিষার তেল পাওয়া যেতে পারে। ২৮ কোটি টাকায় এই চুক্তি হয়েছে। কোম্পানিটি RR Proteins and Agro Limited (RRPAL)-এর কাছ থেকে এই অধিগ্রহণ করেছে। এই চুক্তির পরই ‘অন্নপূর্ণা টেস্টি লিমিটেড’ ভোজ্য তেলের ব্যবসায় পা রাখল।

এই ২৮ কোটি টাকার মধ্যে উৎপাদন এবং ব্র্যান্ডের অধিগ্রহণের খরচ ধরা রয়েছে। অন্নপূর্ণা টেস্টি লিমিটেড-এর একজন কর্তা ‘ইকনমিক্স টাইমস’-কে জানিয়েছেন এ কথা। তিনি জানান, প্রতি মাসে ৯ লাখ লিটার তেল উৎপাদনের ক্ষমতা রয়েছে সংস্থার।

অন্নপূর্ণা টেস্টি লিমিটেড-এর লক্ষ্য, ১০ বা ২০ টাকা দামের ‘কনজিউমার প্যাক’ তৈরি করা হবে এই ‘আরতি’ ব্র্যান্ডের। এর ফলে সরিষার তেলের বিক্রি বৃদ্ধি হবে বলে মনে করছেন তাঁরা। অন্নপূর্ণা টেস্টি লিমিটেড বর্তমানে স্ন্যাকস এবং পানীয় তৈরি করে। পশ্চিমবঙ্গ, বিহার, ঝাড়খণ্ড, অসম, ওড়িশা এবং উত্তর প্রদেশে বিক্রি হয় এই সংস্থার পণ্য।