Coal India Recruitment 2022: কোল ইন্ডিয়ায় চাকরি, ১ লক্ষ ৬০ হাজার টাকা পর্যন্ত বেতন

Recruitment 2022: দেশের এক নামজাদা রাষ্ট্রায়ত্ত সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কোল ইন্ডিয়া লিমিটেডের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা গিয়েছে ম্যানেজমেন্ট ট্রেনি পদে ১ হাজার ৫০ জনকে নিয়োগ করা হবে।

Coal India Recruitment 2022: কোল ইন্ডিয়ায় চাকরি, ১ লক্ষ ৬০ হাজার টাকা পর্যন্ত বেতন
ছবি: ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2022 | 3:45 PM

গোটা দেশেই এই মুহূর্তে কর্মসংস্থানের গ্রাফ নিম্নমুখী। অনেকেই পর্যাপ্ত শিক্ষাগত যোগ্যতা থাকা সত্ত্বেও সম্মানজনক চাকরি পাচ্ছেন না। এই পরিস্থিতিতে দেশের এক নামজাদা রাষ্ট্রায়ত্ত সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কোল ইন্ডিয়া লিমিটেডের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা গিয়েছে ম্যানেজমেন্ট ট্রেনি পদে ১ হাজার ৫০ জনকে নিয়োগ করা হবে। কোল ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই পদগুলিতে আবেদন করা যাবে। আবেদনের শেষ তারিখ ২২ জুলাই ২০২২। ১০৫০ টি শূন্যপদের মধ্যে মাইনিং ইঞ্জিনিয়ারদের জন্য ৬৯৯ টি, সিভিল ইঞ্জিনিয়ারদের জন্য ১৬০টি, ইলেক্ট্রনিকস কমিউনিকেশন ইঞ্জিনিয়ারদের জন্য ১২৪ টি, এবং সিস্টেম ও ইডিপির জন্য ৬৭ টি শূন্যপদ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা: যে যে বিভাগে শূন্যপদ রয়েছে, সেই সব বিভাগে ৬০ শতাংশ নম্বর সহ বি.টেক / বি.ই ইঞ্জিনিয়ারিং পাশ করলে তবেই এই পদগুলির জন্য আবেদন করা যাবে। এছাড়াও গেট ২০২২ এর বৈধ স্কোর থাকা বাধ্যতামূলক। কারণ এই নম্বরের ভিত্তিতেই চূড়ান্ত মেধা তালিকা তৈরি করা হবে।

বয়সসীমা: এই পদগুলিতে আবেদনের জন্য আবেদনকারীর বয়স ৩১ মে ২০২২ এর মধ্যে ৩০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়ছে ছাড় পাবেন।

বেতন: এই পদের জন্য মাসিক ৫০,০০০ – ১,৬০০০০ টাকা বেতন মিলবে। ট্রেনি হিসেবে প্রাথমিকভাবে ৫০,০০০ টাকা বেতন মিলবে।

আবেদন ফি: এই পদে সাধারণ ও ওবিসি প্রার্থীদের ১০০০ টাকা এবং অন্যান্য সংরক্ষিত প্রার্থীদের ১৮০ টাতা আবেদন ফি জমা করতে হবে।

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন