Murshidabad DM Office: মুর্শিদাবাদ জেলাশাসকের অফিসে ৭২ ক্লার্ক নিয়োগ, জেনে নিন ইন্টারভিউয়ের তারিখ

ক্তির ভিত্তিতে এই নিয়োগ হবে। মোট ৭২ জনকে নিয়োগ করা হবে। এই পদের জন্য আবেদন করতে ইচ্ছুকদের অফলাইনে আবেদন করতে হবে। এই শূন্যপদের জন্য কী ধরনের শিক্ষাগত যোগ্যতা লাগবে, কী কী স্কিল লাগবে তার বিস্তারিত উল্লেখিত হয়েছে অফিসিয়াল বিজ্ঞপ্তিতে।

Murshidabad DM Office: মুর্শিদাবাদ জেলাশাসকের অফিসে ৭২ ক্লার্ক নিয়োগ, জেনে নিন ইন্টারভিউয়ের তারিখ
জেলাশাসকের অফিসImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Updated on: Feb 11, 2024 | 9:30 AM

বহরমপুর: মুর্শিদাবাদ জেলার জেলাশাসকের অফিসে ক্লার্ক পদে নিয়োগ করা হবে। ইতিমধ্যেই সেই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুক্তির ভিত্তিতে এই নিয়োগ হবে। মোট ৭২ জনকে নিয়োগ করা হবে। এই পদের জন্য আবেদন করতে ইচ্ছুকদের অফলাইনে আবেদন করতে হবে। এই শূন্যপদের জন্য কী ধরনের শিক্ষাগত যোগ্যতা লাগবে, কী কী স্কিল লাগবে তার বিস্তারিত উল্লেখিত হয়েছে অফিসিয়াল বিজ্ঞপ্তিতে।

চুক্তির ভিত্তিতে এই নিয়োগ করা হবে। কেন্দ্রীয় বা রাজ্য সরকারের অবসর প্রাপ্ত ক্লার্করা এই পদের জন্য আবেদন করতে পারবেন। ৬৪ বছর বয়স অবধি এই পদের জন্য আবেদন করা যাবে। ক্লারিক্যাল কাজের অভিজ্ঞতা এবং ইংরেজিতে ড্রাফ্ট লিখতে জানতে হবে।

মুর্শিদাবাদের জেলাশাসকের অফিসে ক্লার্কের এই কাজের জন্য অফলাইনে আবেদন করতে হবে। এবং তা জেলাশাসকের অফিসের নির্দিষ্ট জায়গায় জমা দিতে হবে। ২১ ফেব্রুয়ারি পর্যন্ত এই পদের জন্য আবেদন করা হবে। ২১ ফেব্রয়ারির মধ্যে আবেদন পৌঁছতে হবে নির্দিষ্ট ঠিকানায়। ২২ এবং ২৩ ফেব্রুয়ারি এই পদে নিয়োগের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। মুর্শিদাবাদ কালেক্টরেটের ২০৮ নম্বর ঘরে নেওয়া হবে সেই সাক্ষাৎকার। এই লিঙ্কে ক্লিক করে দেখুন এই নিয়োগের অফিসিয়াল বিজ্ঞপ্তি