Bank Jobs : ব্যাঙ্কে ১২ হাজার শূন্য পদে নিয়োগ, মাসিক বেতন ৩৫ হাজার টাকা

Bank Jobs : HDFC ব্যাঙ্কে ১২ হাজার শূন্যপদে নিয়োগ চলছে। মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, স্নাতক পাস প্রার্থীদের জন্য রয়েছে সুযোগ।

Bank Jobs : ব্যাঙ্কে ১২ হাজার শূন্য পদে নিয়োগ, মাসিক বেতন ৩৫ হাজার টাকা
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Jun 28, 2022 | 9:45 AM

ব্যাঙ্কে চাকরি করার স্বপ্ন অনেকেই দেখেন। অনেকের ধারণা ব্যাঙ্কের চাকরিতে কাজ ও নিজের জীবনের মধ্যে সামঞ্জস্য় বজায় রাখা সম্ভব হয়। যারা ব্যাঙ্কিং সেক্টরে নিজেদের কেরিয়ার গড়তে চান তাঁদের জন্য সুখবর। এইচডিএফসি ব্য়াঙ্কে একাধিক কর্মী নিয়োগ করা হচ্ছে।

মোট শূন্যপদ :

মোট ১২০০০ পদে নিয়োগ করা হচ্ছে।

পদের নাম :

বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার, ক্লার্ক, এক্সপার্ট অফিসার, অ্যাসিসটেন্ট ম্যানেজার, ব্রাঞ্চ ম্যানেজার, অপারেশন হেড, প্রহিবিটরি অফিসার, কাস্টমার সার্ভিস এগজিকিউটিভ, ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টিং, কালেকশন অফিসার, কাস্টমার রিলেশনশিপ ম্যানেজার, অ্য়ানালিটিক্স, ম্যানেজার, অ্যাডমিনিস্ট্রেশন, রিকভারি অফিসার, রিলেশনশিপ ম্যানেজার ও জেনারেল ম্যানেজারের একাধিক পদে নিয়োগ হচ্ছ।

শিক্ষাগত যোগ্যতা :

মাধ্যমিক পাশ থেকে শুরু করে উচ্চ মাধ্যমিক, স্নাতক পাসের যোগ্যতায় চাকরি রয়েছে। নিজের যোগ্যতা অনুসারে বিভিন্ন পদে আবেদন করতে পারেন।

বয়সসীমা :

আবেদনকারীর বয়স ১৮ বছর থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

আবেদন পদ্ধতি : 

১২ হাজারের কাছাকাছি পদে অনলাইনেই করা যাবে আবেদন।

বেতন :

মাসিক ২৫ হাজার থেকে ৩৫ টাকা পর্যন্ত

নির্বাচনের পদ্ধতি :

কোনও লিখিত পরীক্ষা হবে না। আবেদন করার কিছুদিন পরই ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। ইন্টারভিউয়ের স্থান, সময় সব জানিয়ে দেওয়া হবে। ইন্টারভিউতে পাস করে গেলে আপনার চাকরি নিশ্চিত।

আবেদন করতে ক্লিক করুন 

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla