KMC Recruitment: কলকাতা কর্পোরেশনে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, আবেদন করুন এখনই

recruitment in west bengal: পুরসভার স্বাস্থ্য দফতরে গ্রুপ-সি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ করা হবে।

KMC Recruitment: কলকাতা কর্পোরেশনে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, আবেদন করুন এখনই
ছবি: ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2022 | 9:00 AM

কলকাতা: দিন দিন বেকার যুবক-যুবতীর সংখ্যা ক্রমশই বাড়ছে। নিশ্চয়তার লক্ষ্যে প্রচুর মানুষ সরকারি খোঁজ করেন। তবে দিনের পর দিন সরকারি চাকরি কমছে। তবে এবার চাকরিপ্রার্থীদের জন্য বড় সুযোগ নিয়ে এসেছে কলকাতা পুরসভা। পুরসভার স্বাস্থ্য দফতরে গ্রুপ-সি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ করা হবে। সংরক্ষিত ও অসংরক্ষিত মিলিয়ে মোট ২৮৫টি পদে কর্মী নিয়োগ করা হবে। তবে শুধুমাত্র মহিলারাই এই পদে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ২০ অগস্ট। বিস্তারিত জেনে নিন

শিক্ষাগত যোগ্যতা: ভারত অথবা পশ্চিমবঙ্গের নার্সিং কাউন্সিল অনুমোদিত যে কোনও ইনস্টিটিউট থেকে এএনএম অথবা জিএনএম কোর্স করা থাকলে আবেদন করা যাবে।

বয়স: ১ জানুয়ারি ২০২২ এর হিসেবে আবেদনকারীর বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

বেতন: মাসিক ১৩ হাজার টাকা

আবেদন পদ্ধতি: ইচ্ছুক প্রার্থীরা শুধুমাত্র অফলাইনেই আবেদন করতে পারবেন। আবেদনপত্র পূরণ করে প্রয়োজনীয় নথি সহ নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। স্পিড পোস্ট অথবা রেজিস্টার পোস্টের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: Chief Municipal Health Officer/Secretary, Kolkata City, NUHM, CMO Building, 5 S.N Banerjee Road, Kolkata- 700013

আবেদনপত্র ও বিজ্ঞপ্তি পেতে এই লিঙ্কে ক্লিক করুন