WBBSE Class 10 result: রাত পোহালেই মাধ্যমিকের ফল, কোথায়, কীভাবে রেজাল্ট দেখবেন, জেনে নিন

West Bengal Madhyamik Result 2024: বৃহস্পতিবার সকাল ৯.৪৫ মিনিট থেকে TV9 বাংলার ওয়েবসাইটে সরাসরি দেখা যাবে মাধ্যমিকের ফলাফল। ওয়েবসাইটে ক্লিক করে নিজের রোল নম্বর দিলেই ফলাফল দেখতে পারবেন মাধ্যমিক পরীক্ষার্থীরা। 

WBBSE Class 10 result: রাত পোহালেই মাধ্যমিকের ফল, কোথায়, কীভাবে রেজাল্ট দেখবেন, জেনে নিন
বৃহস্পতিবার মাধ্যমিকের ফল প্রকাশ।Image Credit source: TV9 বাংলা
Follow Us:
| Updated on: May 01, 2024 | 10:14 AM

কলকাতা: রাত পোহালেই মাধ্যমিকের ফল প্রকাশ (WB Madhyamik Result)। অধীর অপেক্ষায় বসে লক্ষ লক্ষ পড়ুয়ারা। বৃহস্পতিবার সকাল ৯টায় মধ্য শিক্ষা পর্ষদ সাংবাদিক বৈঠক করে মাধ্যমিকের রেজাল্ট প্রকাশ করবে। তবে পরীক্ষার্থীরা তাদের ফলাফল দেখতে পাবেন সকাল ৯টা ৪৫ মিনিট থেকে। কোথায় দেখা যাবে সেই ফলাফল, জেনে নিন বিস্তারিত-

বৃহস্পতিবার সকাল ৯.৪৫ মিনিট থেকে TV9 বাংলার ওয়েবসাইটে সরাসরি দেখা যাবে মাধ্যমিকের ফলাফল। ওয়েবসাইটে ক্লিক করে নিজের রোল নম্বর দিলেই ফলাফল দেখতে পারবেন মাধ্যমিক পরীক্ষার্থীরা।

এই বছর যারা মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন, তারা সরাসরি পশ্চিমবঙ্গ মধ্য শিক্ষা পর্ষদের অফিসিয়াল ওয়েবসাইট থেকেও পরীক্ষার ফলাফল দেখতে পাবেন। wbbse.wb.gov.in এবং Wbresults.Nic.In -এ ক্লিক করে রেজাল্ট দেখতে পাবেন পরীক্ষার্থীরা।

এছাড়া মাধ্যমিকের রেজাল্ট দেখার জন্য গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারেন দুটি অ্যাপ। এগুলি হল মাধ্যমিক রেজাল্ট ২০২৪ ও মাধ্যমিক রেজাল্ট।