PM Narendra Modi: ‘মহাদেবকেও ছাড়েনি ওঁরা’, দুর্নীতিগ্রস্তদের জেলে পাঠানোর হুঁশিয়ারি মোদীর

Chhattisgarh Assembly Election 2023: প্রধানমন্ত্রী বলেন, "কংগ্রেস পার্টির ছত্তীসগঢ় সরকার আপনাদের লুট করার কোনও সুযোগ ছাড়ছে না। ওরা মহাদেবের নামটাও ছাড়ল না। দুইদিন আগে রায়পুরে বিরাট অভিযান চলে। বিশাল পরিমাণ নগদ উদ্ধার করা হয়েছে। এই টাকা সাধারণ মানুষের, যা তারা বেটিং করে ব্যয় করেছিলেন।"

PM Narendra Modi: 'মহাদেবকেও ছাড়েনি ওঁরা', দুর্নীতিগ্রস্তদের জেলে পাঠানোর হুঁশিয়ারি মোদীর
ছত্তীসগঢ়ে ভোট প্রচারে প্রধানমন্ত্রী মোদী।Image Credit source: PTI
Follow Us:
| Edited By: | Updated on: Nov 04, 2023 | 4:37 PM

দুর্গ: একে তো বেআইনি অ্যাপ। সাধারণ মানুষকে ঠকিয়ে আদায় করা সেই টাকা আবার ঢালা হচ্ছে নির্বাচনে। ছত্তীসগঢ়ের বিধানসভা নির্বাচনে কংগ্রেস নেতা তথা মুখ্য়মন্ত্রী ভূপেশ বাঘেল(Bhupesh Baghel)-কে ৫০৮ কোটি টাকা দিয়েছে  মহাদেব বেটিং অ্যাপ (Mahadev Betting App)। এমনটাই অভিযোগ। ইতিমধ্যেই ইডি মোটা টাকাও বাজেয়াপ্ত করেছে। এই দুর্নীতি যোগ নিয়েই এবার কংগ্রেসকে একহাত নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। শনিবার ছত্তীসগঢ়ে (Chhattisgarh) ভোট প্রচারে গিয়ে প্রধানমন্ত্রী মোদী অভিযোগ করেন, বেআইনি বেটিং অ্যাপ থেকে হাওয়ালার মাধ্যমে ছত্তীসগঢ়ের নির্বাচনে টাকা ঢালছে কংগ্রেস (Congress)।

মহাদেব বেটিং অ্যাপের সঙ্গে ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রীর যোগের বিষয়টি শুক্রবার ইডি সামনে আনতেই, এ দিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কংগ্রেস সরকারকে আক্রমণ করে বলেন, “ভারতীয় জনতা পার্টির এটা ট্রাক রেকর্ড যে আমরা যা বলি, তাই করি। ছত্তীসগঢ় বিজেপির শাসনাধীনে তৈরি হয়েছিল। আমি আপনাদের গ্যারান্টি দিচ্ছি যে বিজেপি-ই ছত্তীসগঢ়কে সঠিক গঠনে আনবে। কিন্তু কংগ্রেস পার্টির মিথ্যা বিজেপির সংকল্প পত্রের সামনে বাধা হয়ে দাঁড়াচ্ছে। কংগ্রেসের এখন প্রধান কাজই হল দুর্নীতি দিয়ে খানাখন্দ পূরণ করা।”

প্রধানমন্ত্রী আরও বলেন, “কংগ্রেস পার্টির ছত্তীসগঢ় সরকার আপনাদের লুট করার কোনও সুযোগ ছাড়ছে না। ওরা মহাদেবের নামটাও ছাড়ল না। দুইদিন আগে রায়পুরে বিরাট অভিযান চলে। বিশাল পরিমাণ নগদ উদ্ধার করা হয়েছে। এই টাকা সাধারণ মানুষের, যা তারা বেটিং করে ব্যয় করেছিলেন।”

তিনি আরও বলেন, “কংগ্রেস নেতারা তাদের বাড়ি ভর্তি করছে আপনাদের টাকা লুট করে। আপনারা মিডিয়া রিপোর্টে দেখতে পাবেন এই যোগ কোথায় পৌঁছেছে। মুখ্যমন্ত্রীর ছত্তীসগঢ়ের জনগণকে জবাব দেওয়া উচিত যে দুবাইয়ে বসে থাকা এই দুর্নীতি চক্রের প্রধানদের সঙ্গে তাঁর কী সম্পর্ক। টাকা বাজেয়াপ্ত হওয়ার পর বাঘেল হতভম্ব হয়ে গিয়েছেন।”

প্রধানমন্ত্রী মোদী কংগ্রেস সরকারকে আক্রমণ করে বলেন, “কংগ্রেস দিনরাত মোদীকে গালমন্দ করছে। কিন্তু এখন মুখ্যমন্ত্রী দেশের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকেও গালি দিতে শুরু করেছে। আমি ছত্তীসগঢ়ের মানুষকে বলতে চাই, মোদী কারোর গালমন্দে ভয় পায় না। আপনারা মোদীকে দিল্লিতে পাঠিয়েছেন দুর্নীতির বিরুদ্ধে লড়ার জন্য়ই।”

দুর্নীতিগ্রস্তদের হুঁশিয়ারি দিয়ে প্রধানমন্ত্রী মোদী বলেন, “যারা ছত্তীসগঢ়ের মানুষদের লুঠ করেছে, তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে। প্রত্যেকটা পয়সার হিসাব নেওয়া হবে। ছত্তীসগঢ়ের দুর্নীতিগ্রস্ত সরকার একের পর এক দুর্নীতি করে আপনাদের বিশ্বাস ভেঙেছে। আমি আপনাদের আশ্বাস দিয়ে বলছি, রাজ্যে বিজেপি সরকার গঠন হলে, এই সমস্ত দুর্নীতির কড়াভাবে তদন্ত করা হবে। যারা লুঠ করেছে, তাদের জেলে পাঠানো হবে।”