KMC Election Result 2021: নির্দল প্রার্থী এগিয়ে যাওয়ার পরই বের করে দেওয়া হল এজেন্টদের! গণনা বন্ধ ১৪১ নম্বরে

KMC Election Result 2021: সকাল থেকেই ঘাসফুলের জয়জয়কার। বিরোধীদের আসন সংখ্যা খুবই কম। এরই মধ্যে সামনে এল অভিযোগ।

KMC Election Result 2021: নির্দল প্রার্থী এগিয়ে যাওয়ার পরই বের করে দেওয়া হল এজেন্টদের! গণনা বন্ধ ১৪১ নম্বরে
TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Dec 21, 2021 | 12:26 PM

কলকাতা : শহর জুড়ে কার্যত ঘাসফুলের ছড়াছড়ি। সকাল থেকেই একাধিক ওয়ার্ডে তৃণমূল প্রার্থীদের জয়ের খবর সামনে আসছে। তবে যে কয়েকটি ওয়ার্ডে নির্দল প্রার্থীদের উপস্থিতি চোখে পড়েছে, তার মধ্যে অন্যতম ১৪১ নম্বর ওয়ার্ড। তবে গণনা শুরু হওয়ার নির্দল প্রার্থী এগিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই বন্ধ হয়ে গেল ওই ওয়ার্ডের গণনা। নির্দল প্রার্থীর অভিযোগ তিনি ১০১৩ ভোটে এগিয়ে ছিলেন, তারপরই তাঁকে ও তাঁর এজেন্টদের গণনা কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে।

এই ওয়ার্ডের নির্দল প্রার্থী পূর্বাশা নস্কর সকাল থেকেই অন্যান্যদের পিছনে ফেলে এগিয়ে গিয়েছেন। তাঁর জয় প্রায় নিশ্চিত হয়ে গিয়েছিল বলেই দাবি করেছেন পূর্বাশা। তিনি জানান, ১০১৩ ভোটে যখন তিনি এগিয়ে যান, তখন তাঁকে বলা হয়েছে যে ইভিএম খারাপ। এই বলেই গণনা বন্ধ করে দেওয়া হয়েছে। তাঁর এজেন্টদেরও গণনা কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে বলে অভিযোগ জানিয়েছেন তিনি। তাঁর দাবি, চক্রান্ত করেই এ ভাবে গণনা বন্ধ করে দিয়েছে তৃণমূল। পূর্বাশা নস্করের সমর্থকদের দাবি, গণনা বন্ধ করে ইভিএম বদলাচ্ছে তৃণমূল।

সেই কারণেই তাঁদের বের করে দেওয়া হয়েছে। পুরভোটে এবার এই ওয়ার্ডে তৃণমূল শিবির ১৪১ নম্বর ওয়ার্ডে আবারও প্রার্থী করেছে শিবনাথ গায়েনকে। অন্যদিকে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন তাপস ঢালি। সিপিএম প্রার্থী করেছে সম্পদ রায়কে। মেটিয়াব্রুজের একাংশ গঠিত এই ওয়ার্ডে ২০০৫ ও ১০ সালে কংগ্রেস জয়লাভ করে। দুবারই কাউন্সিলর হন মইনুল হক চৌধুরী। ২০১৫ পুরভোটে এই ওয়ার্ডের দখল নেয় তৃণমূল। জয়লাভ করেন মমতাজ বেগম।

আরও পড়ুন: KMC Election Result 2021: দাদার ক্যারিশ্মা লাগাতে পারলেন না কাজে! নির্দল হয়ে লড়েও জয় অধরা সুব্রত মুখোপাধ্যায়ের বোনের

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla