KMC Election Result 2021: দাদার ক্যারিশ্মা লাগাতে পারলেন না কাজে! নির্দল হয়ে লড়েও জয় অধরা সুব্রত মুখোপাধ্যায়ের বোনের

KMC Election Result 2021: এরপরই সবাই চমকে দিয়ে নির্দল প্রার্থী হিসাবে দাঁড়ান তনিমা চট্টোপাধ্যায়। দলের তরফে তাঁকে নির্দল প্রার্থী হিসাবে মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য বলা হয়। কিন্তু তিনি তা করেননি।

KMC Election Result 2021: দাদার ক্যারিশ্মা লাগাতে পারলেন না কাজে! নির্দল হয়ে লড়েও জয় অধরা সুব্রত মুখোপাধ্যায়ের বোনের
তনিমা চট্টোপাধ্যায়ের। নিজস্ব ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 21, 2021 | 12:03 PM

কলকাতা: ৬৮ নম্বর ওয়ার্ডে পরাজিত প্রাক্তন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের বোন তনিমা চট্টোপাধ্যায়। জয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী সুদর্শনা মুখোপাধ্যায়। ৪ হাজার ৩৩২ ভোটে পরাজিত তনিমা।

এবারে নির্বাচনটি ৬৮ নম্বর ওয়ার্ডটির একটি অন্য গুরুত্ব রয়েছে। এবার ৬৮ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী হিসাবে নাম ঘোষণা করা হয় প্রয়াত সুব্রত মুখোপাধ্যায়ের বোন তনিমা চট্টোপাধ্যায়ের। তিনি প্রাথমিকভাবে প্রচারও শুরু করেছিলেন। দলের প্রাথমিক প্রার্থী তালিকা ঘোষণা হয়ে যাওয়ার পর জোরকদমে প্রচারে নেমে পড়েছিলেন সুব্রত মুখোপাধ্যায়ের বোন। জয়ের ব্যাপারেও যথেষ্ট আশাবাদী ছিলেন তিনি। ৬৮ নম্বর ওয়ার্ডটি যে ভাবে সুব্রত মুখোপাধ্যায় সাজিয়ে তুলেছিলেন, তাতে তাঁর বোনের ঘাসফুল ফোটাতে যে মোটেই অসুবিধা হওয়ার কথা নয়, সে কথা এলাকার লোকেদের একাংশও স্বীকার করে নিয়েছিলেন।। এ পর্যন্ত বিষয়টা ঠিক ছিল। কিন্তু বিদায়ী কোঅর্ডিনেটর সুদর্শনা মুখোপাধ্যায়কেই লড়াতে চায় তৃণমূল।

এরপরই সবাই চমকে দিয়ে নির্দল প্রার্থী হিসাবে দাঁড়ান তনিমা চট্টোপাধ্যায়। দলের তরফে তাঁকে নির্দল প্রার্থী হিসাবে মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য বলা হয়। কিন্তু তিনি তা করেননি। পরিবর্তে তাঁকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়। ৬৮ নম্বর ওয়ার্ডেই নির্দল প্রার্থী হিসাবে লড়াই করেন তনিমা।

পুরনির্বাচনের ঠিক আগের রাতেই তাঁরই বাড়ির সামনে বোমাবাজি হয় বলে অভিযোগ। এই ঘটনায় তাঁর অভিযোগের তির তৃণমূলের দিকেই। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তাঁর পাল্টা দাবি করেছেন, নিজেরাই নিজেদের বাড়িতে বোমা ছুড়েছে। সেদিক থেকে এই ওয়ার্ডটিও বিশ্লেষকদের নজরে ছিল।

আরও পড়ুন: KMC Election Result 2021: তৃণমূলের হয়ে বিপুল ভোটে জিতলেন ক্ষিতি-কন্যা বসুন্ধরা

আরও পড়ুন: গণনা শেষ হওয়ার আগেই কাজরীকে ‘পুর প্রতিনিধি’ বলে হোর্ডিং মমতার বাড়ি সামনে