Priyanka Gandhi-PM Modi: ‘তেরে নামে’র সলমনের সঙ্গে প্রধানমন্ত্রীকে তুলনা! বায়োপিকের নামও ঠিক করে দিলেন প্রিয়ঙ্কা

Madhya Pradesh Assembly Election 2023: কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কা গান্ধী বলেন, "কী কী কুকথা শুনতে হয়েছে, তার লম্বা তালিকা নিয়ে উনি (প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী) কর্নাটকে গিয়েছিলেন। দেখে মনে হচ্ছিল, উনি এখনও কাঁদছেন। সলমন খানের 'তেরে নাম' সিনেমা দেখেছেন? ওই সিনেমায় সলমন খান শুরু থেকে শেষ অবধি কেঁদেছিল।"

Priyanka Gandhi-PM Modi: 'তেরে নামে'র সলমনের সঙ্গে প্রধানমন্ত্রীকে তুলনা! বায়োপিকের নামও ঠিক করে দিলেন প্রিয়ঙ্কা
তেরে নামের সলমনের সঙ্গে প্রধানমন্ত্রীর মিল পেলেন প্রিয়ঙ্কা গান্ধী।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2023 | 7:07 AM

ভোপাল: সলমন খানের (Salman Khan) সঙ্গে তুলনা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi)! তাও আবার এই তুলনা করলেন কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কা গান্ধী বঢরা (Priyanka Gandhi Vadra)। তবে প্রশংসা করে নয়, বরং রাজনৈতিক আক্রমণ করতেই এই তুলনা টানলেন প্রিয়ঙ্কা। বুধবার মধ্য় প্রদেশে নির্বাচনী প্রচারে গিয়ে প্রধানমন্ত্রী মোদীকে আক্রমণ করে বলেন, “দেশের প্রধানমন্ত্রী নিজের ব্যক্তিগত ব্যাথা নিয়েই দুঃখিত থাকেন।”

মধ্য প্রদেশের দাতিয়ায় নির্বাচনী প্রচার সভায় কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কা গান্ধী বলেন, “কী কী কুকথা শুনতে হয়েছে, তার লম্বা তালিকা নিয়ে উনি (প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী) কর্নাটকে গিয়েছিলেন। দেখে মনে হচ্ছিল, উনি এখনও কাঁদছেন। সলমন খানের ‘তেরে নাম’ সিনেমা দেখেছেন? ওই সিনেমায় সলমন খান শুরু থেকে শেষ অবধি কেঁদেছিল। আমি বলব, প্রধানমন্ত্রী মোদীকে নিয়েও একটা সিনেমা তৈরি করা হোক এবং এর নাম দেওয়া হোক ‘মেরে নাম’।”

শুধু প্রধানমন্ত্রীই নয়, বিজেপির অন্য়ান্য নেতাদেরও আক্রমণ করে প্রিয়ঙ্কা বলেন, “ভারতীয় জনতা পার্টির সব নেতারাই কিছুটা অদ্ভুত।”

প্রসঙ্গত, এর আগে চলতি বছরের মে মাসে কর্নাটকে ভোট প্রচারে গিয়েও প্রিয়ঙ্কা গান্ধী প্রধানমন্ত্রীকে একই ইস্যুতে আক্রমণ করেছিলেন। সেই সময় তিনি বলেছিলেন, “উনি দেশের প্রথম প্রধানমন্ত্রী যিনি আসেন এবং তাঁকে করা গালমন্দ  নিয়ে কান্নাকাটি করেন। আপনাদের দুঃখের কথা না শুনে, উনি এসে নিজের সমস্যা নিয়েই কথা বলেন।”