Modi thanks Janta Janardan: ‘জনতা জনার্দনকে প্রণাম…’, সেমিফাইনাল জয়ের পর আর কী বললেন মোদী?

Modi thanks Janta Janardan: মধ্য প্রদেশে বিজেপি শুধু ক্ষমতা ধরে রাখেনি, বিজেপির বিপুল শক্তি বেড়েছে রাজ্যে। ছত্তীসগঢ় এবং রাজস্থানে কংগ্রেসের হাত থেকে ক্ষমতা ছিনিয়ে নিয়েছে বিজেপি। তিনটি রাজ্যেই বিজেপির প্রচারের প্রধান মুখ ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীই। তিন রাজ্যেই উন্নয়নের স্বার্থে ডাবল ইঞ্জিন সরকার গঠনের আহ্বান জানিয়েছিলেন প্রধানমন্ত্রী।

Modi thanks Janta Janardan: 'জনতা জনার্দনকে প্রণাম...', সেমিফাইনাল জয়ের পর আর কী বললেন মোদী?
জনতা জনার্দনকে প্রণাম প্রধানমন্ত্রীরImage Credit source: PTI
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2023 | 7:11 PM

নয়া দিল্লি: ছত্তীসগঢ়, মধ্য প্রদেশ এবং রাজস্থান – তিনটি রাজ্যেই বিধানসভা নির্বাচনে বিপুল জয় পেয়েছে বিজেপি। আর দলের এই দুর্দান্ত জয়ের জন্য ‘জনতা জনার্দন’-কে ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবিবার (৩ ডিসেম্বর), চার রজ্যের ফল বেরিয়েছে। মধ্য প্রদেশে বিজেপি শুধু ক্ষমতা ধরে রাখেনি, বিজেপির বিপুল শক্তি বেড়েছে রাজ্যে। ছত্তীসগঢ় এবং রাজস্থানে কংগ্রেসের হাত থেকে ক্ষমতা ছিনিয়ে নিয়েছে বিজেপি। তিনটি রাজ্যেই বিজেপির প্রচারের প্রধান মুখ ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীই। তিন রাজ্যেই উন্নয়নের স্বার্থে ডাবল ইঞ্জিন সরকার গঠনের আহ্বান জানিয়েছিলেন প্রধানমন্ত্রী। মানুষেও সেই ডাকে সাড়া দিয়েছে।

নির্বাচনের ফলাফল স্পষ্ট হয়ে উঠতেই, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে প্রধানমন্ত্রী মোদী লিখেছেন, “জনতা জনার্দনকে আমাদের প্রণাম। রাজস্থান, মধ্যপ্রদেশ এবং ছত্তীসগঢ়ের ফলাফল থেকে ইঙ্গিত পাওয়া যাচ্ছে, ভারতের মানুষ দৃঢ়ভাবে বিজেপির উন্নয়নের সঙ্গে রয়েছেন। আমি এই রাজ্যগুলির জনগণকে তাঁদের অটল সমর্থনের জন্য ধন্যবাদ জানাই এবং আমি তাঁদের বলতে চাই, আমরা তাঁদের কল্যাণের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাব। দলের কঠোর পরিশ্রমী কর্মকর্তাদেরও বিশেষ ধন্যবাদ। তাঁরা প্রত্যেকেই অক্লান্ত পরিশ্রম করে আমাদের উন্নয়নের বার্তা জনগণের মাঝে পৌঁছে দিয়েছেন।”

তেলঙ্গানায় বিজেপি জেতার জায়গায় ছিল না, জয় পায়নি। রাজ্যে, বিআরএস-এর সরকারকে ক্ষমতাচ্যুত করে কংগ্রেস ক্ষমতায় আসতে চলেছে। তবে, রাজ্যে বিজেপির ক্ষমতা অনেকটাই বেড়েছে। ২০১৮ সালে বিজেপি মাত্র ১টি আসনে জিতেছিল। এইবার তারা তেলঙ্গানায় ৮টি আসনে এগিয়ে রয়েছে। তেলঙ্গানাবাসীকেও এই সমর্থনের জন্য ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী। একটি পৃথক টুইটে তিনি লিখেছেন, “আমার প্রিয় তেলঙ্গানার ভাই ও বোনেরা, বিজেপিকে আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ। গত কয়েক বছর ধরে, এই সমর্থন শুধুই বেড়েছে এবং এই প্রবণতা আগামী সময়ে অব্যাহত থাকবে। তেলঙ্গানার সঙ্গে আমাদের বন্ধন অটুট এবং আমরা মানুষের জন্য কাজ করে যাব। আমি প্রত্যেক বিজেপি কর্মকর্তার পরিশ্রমী প্রচেষ্টার প্রশংসা করতে চাই।”