Viral Video of Baby Yogi Adityanath: পরনে গেরুয়া বসন, হাতে বুলডোজ়ার, বাবার কোলে চেপে দলীয় কার্যালয়ে এলেন যোগী!

Viral Video of Baby Yogi Adityanath: 'বেবি যোগী আদিত্যনাথ'-ও তাঁর বাবার কোলে চেপেই লখনউয়ের দলীয় কার্যালয়ে হাজির হয়। সাজগোজে যোগী আদিত্যনাথকে অনুকরণ করা ছাড়াও, পিঠে বিশেষ বার্তাও লেখা ছিল তাঁর।

Viral Video of Baby Yogi Adityanath: পরনে গেরুয়া বসন, হাতে বুলডোজ়ার, বাবার কোলে চেপে দলীয় কার্যালয়ে এলেন যোগী!
জয়ের পর আবির খেলায় মত্ত মুখ্যমন্ত্রী। ছবি:PTI
TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Mar 11, 2022 | 8:22 AM

নয়া দিল্লি: চকচকে টাক, পরনে গেরুয়া কাপড়, কানে সোনার দুল। বিধানসভা নির্বাচনের ফল প্রকাশ শুরু হতেই কাপড়ে পদ্ম চিহ্ন লাগিয়ে তিনি বেরিয়ে পড়লেন রাস্তায়, বিজয় উৎসব দেখতে। তবে ছোট্ট কিনা, তাই পায়ে হেঁটে ঘোরা সম্ভব নয়। বাবার কোলে করেই তাই সমর্থকদের মাঝে হাজির হলেন, ক্যামেরা দেখে হাসিমুখে পোজও দিলেন। বুলডোজ়ার হাতে দেড় বছরের যোগী আদিত্যনাথই আপাতত নেটাগরিকদের মন জয় করে নিয়েছেন। উত্তর প্রদেশে বিজেপির বিপুল ভোটে জয়ের পরই সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়ে গিয়েছে যোগী আদিত্যনাথের অনুকরণে সেজে আসা দেড় বছরের এক শিশুর ছবি ও ভিডিয়ো।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে উত্তর প্রদেশ সহ ৫ রাজ্যে বিধানসভা নির্বাচনের ভোটগণনা শুরু হয়। বেলা কিছুটা বাড়তেই বোঝা যায় যে উত্তর প্রদেশে ফের একবার গেরুয়া ঝড় উঠতে চলেছে। সেই মতোই দলীয় সমর্থকরা রাজ্যের বিভিন্ন প্রান্তের কার্যালয়ে ভিড় জমান। শুরু হয় আবির খেলা ও মিষ্টিমুখ। ‘বেবি যোগী আদিত্যনাথ’-ও তাঁর বাবার কোলে চেপেই লখনউয়ের দলীয় কার্যালয়ে হাজির হয়। সাজগোজে যোগী আদিত্যনাথকে অনুকরণ করা ছাড়াও, পিঠে বিশেষ বার্তাও লেখা ছিল তাঁর।

তাঁর পিঠে লেখা, “ম্যায় যোগী, মোদীজী আপকো ইউপি কি জিত কি হার্দিক শুভকামনা। আমি গর্বের সঙ্গে বলছি আমি হিন্দু। বুলডোজার নেহি রুকেগা, বুলডোজ়ার মেই হি দম।”

ওই শিশুর বাবা রভীশ চৌধুরী জানান, তার গোটা পরিবারই যোগী আদিত্যনাথের সরকারের সমর্থনে রয়েছে। তিনি বলেন, “মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাজে আমি অত্যন্ত খুশি। যোগীজীর কারণেই আমাদের বাড়ির মহিলারা বিনা ভয়ে বাড়ি থেকে বের হতে পারেন। আমার গোটা পরিবারই একসঙ্গেই মিলে আমার ছেলেকে তাই যোগীজীর মতো সাজিয়েছি।”

এই প্রথমবারই বিধানসভা নির্বাচনে দাঁড়িয়েছিলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। প্রথমবারেই তিনি গোরক্ষপুর কেন্দ্র থেকে ১ লক্ষ ২ হাজার ভোটে জয়ী হয়েছেন যোগী আদিত্যনাথ।

আরও পড়ুন: Shashi Tharoor on Congress’s Results: ‘পরিবর্তন অবশ্যম্ভাবী’, বিধানসভাতেও ভরাডুবির পর বিক্ষুব্ধদের দলেই কি নাম লেখালেন থারুর? 

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla