আজ নন্দীগ্রামে মনোনয়ন জমা দেবেন শুভেন্দু, থাকতে পারেন তিন কেন্দ্রীয় মন্ত্রী

আজ নজরে থাকবে নন্দীগ্রাম। কয়েকদিন আগেই এই নন্দীগ্রাম থেকে মনোনয়ন জমা দিয়েছেন তৃণমূল প্রার্থী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

আজ নন্দীগ্রামে মনোনয়ন জমা দেবেন শুভেন্দু, থাকতে পারেন তিন কেন্দ্রীয় মন্ত্রী
বাড়ি থেকে বেরলেন শুভেন্দু
Follow Us:
| Updated on: Mar 12, 2021 | 10:34 AM

নন্দীগ্রাম: এই নন্দীগ্রামে  গিয়েই কয়েকদিন আগে আহত হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপোধ্যায় (Mamata Banerjee)। আর সেই নন্দীগ্রামেই (Nandigram) শুক্রবার বিশেষ কর্মসূচী রয়েছে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)। এ দিন নন্দীগ্রামে মনোনয়ন জমা দেবেন শুভেন্দু। তার আগে রোড শো করবেন হলদিয়ায়। সেখানে তিন কেন্দ্রীয় মন্ত্রীর থাকার সম্ভাবনা।

মনোনয়ন জমা দেওয়ার আগে আজ সকালে নন্দীগ্রামে সিংহবাহিনী মন্দিরে পুজো দেবেন শুভেন্দু। এরপর জানকীনাথ মন্দিরেও পুজো দেবেন তিনি। এরপর হলদিয়ার ক্ষুদিরাম মোড় থেকে রোড শো করে মহকুমা শাসকের দফতরে যাবেন। ইতিমধ্যেই তাঁর বাড়ি শান্তিকুঞ্জ থেকে বেরিয়ে পড়েছেন তিনি। মনোয়ননের সময় থাকতা পারেন স্মৃতি ইরানি, ধর্মেন্দ্র প্রদান। বাবুল সুপ্রিয়রও থাকার সম্ভাবনা রয়েছে।

এদিন সিংহবাহিনী ও জানকীনাথ মন্দিরে পুজো দেন শুভেন্দু। সেখানে তিনি বলেন, এবারের নির্বাচনে উন্নয়নের জন্যই হবে। মুখ্যমন্ত্রীর চোট পাওয়ার বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি তিনি। পাশাপাশি এদিন করপল্লীতে শহিদ পরিবারের কাছ থেকে আর্শীবাদও নেন তিনি।