‘ঘরে মা, বোন আছে তো…’, বিতর্কিত ভিডিয়ো ভাইরাল, সাফাই দিলেন কৌশানি

কৃষ্ণনগরের চৌমাহা গ্রামে ‘ছেলে ঢুকিয়ে দেব...’ বক্তব্যে বিতর্কের শিরমণি হয়েছিলেন প্রয়াত তৃণমূল সাংসদ তাপস পাল (Tapas Paul)।

‘ঘরে মা, বোন আছে তো...’, বিতর্কিত ভিডিয়ো ভাইরাল, সাফাই দিলেন কৌশানি
অলঙ্করণ: অভিজিৎ বিশ্বাস
Follow Us:
| Updated on: Apr 03, 2021 | 12:33 PM

কৃষ্ণনগর: প্রচ্ছন্ন হুমকি? ‘ঘরে কিন্তু মা, বোন আছে। ভোটটা ভেবে দিবি’, বিতর্কিত মন্তব্য করে সংবাদ শিরোনামে কৃষ্ণনগর উত্তরের তারকা প্রার্থী কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। বিরোধীদের অভিযোগ প্রচারে বেরিয়ে ভোটারদের হুমকি দিচ্ছেন তৃণমূল প্রার্থী। যদিও নিজের এই বক্তব্যে কোনও রকম ‘বিতর্কই’ দেখছেন না কৌশানি।

উল্টে তাঁর সাফাই, কোনও ‘হুমকি’ নয় বরং ‘বাস্তব’ তুলে ধরেছেন তিনি। কৌশানির বক্তব্য, “ওঁনাদের (বিজেপি) শাসিত রাজ্যে মা, বোনেরা একেবারেই সুরক্ষিত নন। উত্তর প্রদেশ, মধ্য প্রদেশ, ওখানে দুপুর তিনটের পর মা, বোনেদের বের হতে দেওয়া হয় না। তাঁরা দরজা বন্ধ করে থাকে। ওখানে মা, বোনেদের ধর্ষণ করা হয়।” সঙ্গে পশ্চিমবঙ্গের কথা তুলে ধরে তিনি আরও বলেন, “দিদির নেতৃত্বে আমরা সুরক্ষিত আছি। এই রাজ্যে যেন তেমনটা না হয়, সে কারণেই সতর্ক করেছি।”

আরও পড়ুন : ‘হারা’ সিটে বিজেপি’কে রুখতেই তৃণমূলের তারকা-তাস?

দলীয় প্রার্থীর এই বক্তব্যে স্বাভাবিকভাবেই মুখ পড়েছে তৃণমূলের। বিজেপির কটাক্ষ, দলের প্রবীণরা আগেই বুঝেছেন ফল ভাল হবে না। এখন নবাগতরাও আন্দাজ করছেন কী হাল হবে। কৌশানির এই মন্তব্য তারই বহিঃপ্রকাশ বলে মন্তব্য রাজ্য বিজেপির মুখপাত্রের।

প্রসঙ্গত, ভোট বাংলায় এমন ‘ভাষাসন্ত্রাস’ এই প্রথম নয়। অতীতে মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) কটূক্তি করতে শোনা গিয়েছে আরামবাগের প্রয়াত সিপিএম নেতা অনিল বসুকে (Anil Bose)। সাংবাদিক সম্মেলনে মমতা বন্দ্যোপাধ্যায়কে কটূক্তি করতে শোনা গিয়েছে বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুকেও (Biman Bose)। হালফিলে মমতা বন্দ্যোপাধ্যায়কে বারমুডা পরার পরামর্শ দিয়ে এই তালিকায় নিজের নাম সংযুক্ত করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এই তালিকায় বাদ নেই তৃণমূল নেতারাও।

আরও পড়ুন: বান্ধবী কৌশানী তৃণমূল প্রার্থী, বিজেপিতে যোগ দিলেন অভিনেতা বনি

কৃষ্ণনগরের চৌমাহা গ্রামে ‘ছেলে ঢুকিয়ে দেব…’ বক্তব্যে বিতর্কের শিরমণি হয়েছিলেন প্রয়াত তৃণমূল সাংসদ তাপস পাল (Tapas Paul)। কৌশানির এই বক্তব্য ফের একবার প্রয়াত অভিনেতা সাংসদের সেই বক্তব্যের স্মরণ করিয়ে বঙ্গ রাজনীতির ‘উলঙ্গ’ ছবিটাকেই সামনে নিয়ে এল বলে মত ওয়াকিবহল মহলের একাংশের।

[embedyt] https://www.youtube.com/watch?v=f3GDJh2ZIFo[/embedyt]