‘বিজেপিই তো প্রতিপক্ষ, সিপিএম তো ঘরের লোক’, ব্যারাকপুরে প্রচারে এসে ‘দুয়ারে দুয়ারে’ উন্নয়নের ডাক রাজ চক্রবর্তীর

 ব্যারাকপুরের বিদায়ী বিধায়ক শীলভদ্র দত্ত কয়েকমাস আগেই দলত্যাগ করে পদ্ম শিবিরে যোগ দেন।

‘বিজেপিই তো প্রতিপক্ষ, সিপিএম তো ঘরের লোক’, ব্যারাকপুরে প্রচারে এসে ‘দুয়ারে দুয়ারে’ উন্নয়নের ডাক রাজ চক্রবর্তীর
নজরে রাজ, নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 14, 2021 | 6:00 PM

উত্তর ২৪ পরগনা: রবিবাসরীয় প্রচারে ব্যারাকপুরের পথে নামলেন তারকা প্রার্থী রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। রবিবার সকাল থেকেই ব্যারাকপুরের কালিয়ানিবাস-সহ বিভিন্ন এলাকার আমজনতার ‘দুয়ারে দুয়ারে’ গিয়ে জনসংযোগ করলেন রাজ।

এদিন, সকালে পায়ে হেঁটে বাড়ি বাড়ি যান রাজ। কখনও পথচলতি মানুষের সঙ্গে করমর্দন করে কখনও বা স্থানীয়দের বাড়িতে ঢুকে, সেল্ফি তুলে প্রচার সারলেন তারকা।

রবিবার, সাংবাদিকের রাজ জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিগত দশ বছরের উন্নয়নকে সামনে রেখে ভোটে লড়াই করতে চান তিনি।

উল্লেখ্য, ব্যারাকপুরের বিদায়ী বিধায়ক শীলভদ্র দত্ত কয়েকমাস আগেই দলত্যাগ করে পদ্ম শিবিরে যোগ দেন। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ইমেইল করে নিজের পদত্যাগের কথা জানান তিনি। তবে জানিয়ে দেন, বিধায়ক পদ ত্যাগ করবেন না বলেই জানিয়েছিলেন শীলভদ্র। টিম পিকে-কে নিয়েও ক্ষোভ ছিল ষাটোর্ধ্ব বিধায়কের।

একুশের নির্বাচনে (West Bengal assembly election 2021) আর লড়বেন না এমন কথাও বলেছিলেন শীলভদ্র। যদিও বিজেপির তরফে এখনও প্রার্থী তালিকা ঘোষণা হয়নি। রবিবারে রাজের প্রচার নিয়েও বিশেষ কোনও প্রতিক্রিয়া দেয়নি বিজেপি (BJP) নেতৃত্ব।

অন্যদিকে, সংযুক্ত মোর্চার তরফে ব্যারাকপুরে একুশের নির্বাচনের প্রার্থী হয়েছেন দেবাশীস মৌলিক। তবে, এ নিয়ে বিশষ ভাবতে রাজি নন রাজ চক্রবর্তী।

রবিবারের প্রচারে নির্ভীক রাজ বলেন, ‘বিজেপিই মূল প্রতিপক্ষ। সিপিএম, সংযুক্ত মোর্চা তো ঘরের লোক। ওদের সঙ্গে পরে বুঝে নেব।’

আরও পড়ুন: ‘এবারে নতুন ভোট দেখবেন আপনারা’, নন্দীগ্রাম দিবসে ইঙ্গিতপূর্ণ বার্তা শুভেন্দুর