হাড়োয়ায় বিজেপি কর্মীর ওপর ‘হামলা, গাড়ি ভাঙচুর’

ভোট আবহে (West Bengal Assembly Election 2021) হাড়োয়ায় (Haroa) বিজেপি নেতা কর্মীদের ওপর হামলা, মারধরের অভিযোগ।

  • TV9 Bangla
  • Published On - 18:47 PM, 8 Apr 2021
হাড়োয়ায় বিজেপি কর্মীর ওপর 'হামলা, গাড়ি ভাঙচুর'
প্রতীকী চিত্র

উত্তর ২৪ পরগনা: ভোট আবহে (West Bengal Assembly Election 2021) হাড়োয়ায় (Haroa) বিজেপি নেতা কর্মীদের ওপর হামলা, মারধরের অভিযোগ। ভাঙচুর করা হয় গাড়িও। অভিযোগের তির তৃণমূলের দিকে। অভিযোগ অস্বীকার তৃণমূলের।

বসিরহাট মহকুমার হাড়োয়া থানার লেবুতলা এলাকায় হাড়োয়ার বিজেপির প্রার্থী রাজেন্দ্র সাহা প্রচারে যান। অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁর কর্মী সমর্থকদের ওপর হামলা চালায়। পাশাপাশি দলের নেতাকর্মীদের পাঁচটি গাড়ি ভাঙচুর করা হয়। বেশ কয়েকজন বিজেপি কর্মীও আক্রান্ত হয়। তাদের হাড়োয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়‌েছে।

ঘটনাস্থলে হাড়োয়া থানা পুলিশ পৌঁছলে বিক্ষোভ শুরু হয়। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপির নেতাকর্মীরা। এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। তৃণমূল নেতা হাফিজ আহমেদ বলেন, “এটা বিজেপির নব্য, পুরনো গোষ্ঠীর সংঘর্ষ। এর সঙ্গে তৃণমূল নেতৃত্ব কোনও ভাবেই জড়িত নয়।”

আরও পড়ুন: ‘ক্ষমতায় এলে অ্যান্টি রোমিও স্কোয়াড’, রোমিও রুখতে বঙ্গ রাজনীতিতে সাড়া ফেলল যোগীর দাওয়াই

হাড়োয়ার বিজেপি প্রার্থী রাজেন্দ্র সাহা বলেন, “আমাদের একটি র‍্যালি শেষ হওয়ার পর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা পরিকল্পনা করে হামলা চালিয়ে গাড়ি ভাঙচুর করে ও কর্মীদের মারধর করেছে।” অভিযোগ পাল্টা অভিযোগে এলাকায় উত্তেজনা তৈরি হয়েছে।