জুয়া খেলার প্রতিবাদ করাতেই কি হামলা? দুই বিজেপি কর্মীকে এলোপাথাড়ি অস্ত্রের ‘কোপ’

ভোট আবহে (West Bengal Assembly Election 2021) চাঞ্চল্যকর অভিযোগ মালদার (Maldah) নলডুবি গ্রাম পঞ্চায়েতের বেহুলা কলোনি এলাকায়।

  • TV9 Bangla
  • Published On - 17:12 PM, 15 Apr 2021
জুয়া খেলার প্রতিবাদ করাতেই কি হামলা? দুই বিজেপি কর্মীকে এলোপাথাড়ি অস্ত্রের 'কোপ'
নিজস্ব চিত্র

মালদা: জুয়া খেলার প্রতিবাদ করায় দুই বিজেপি (Bengal BJP) কর্মীকে ধারাল অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ। ভোট আবহে (West Bengal Assembly Election 2021) চাঞ্চল্যকর অভিযোগ মালদার (Maldah) নলডুবি গ্রাম পঞ্চায়েতের বেহুলা কলোনি এলাকায়। আহত দুই কর্মী বিশাল মন্ডল ও টিঙ্কু চৌহান নামে আক্রান্ত দুই বিজেপি কর্মী মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেহুলা কলোনি এলাকায় কয়েকদিন ধরে বাউল গানের মেলা চলছে। সেই মেলাতে নলডুবি গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন সদস্য শ্রীদাম কর্মকার ও তাঁঁর ছেলে দুলাল কর্মকার-সহ বেশ কয়েকজন জুয়ার আসর বসিয়েছেন বলে অভিযোগ।

বিশাল ও টিঙ্কু নামে ওই দুই যুবক জুয়া খেলার প্রতিবাদ করেন। অভিযোগ, বুধবার রাতে প্রাক্তন সদস্য শ্রীদাম কর্মকার ছেলে দুলাল কর্মকার-সহ মোট ১০ জন সেই এলাকায় ওই দু’জনকে ধারালো অস্ত্র দিয়ে কোপান। চিৎকার শুনতে পেয়ে ছুটে যান স্থানীয়রা। তখনই অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যান। আহতদের উদ্ধার করে প্রথমে মোলপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাঁদের মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এ বিষয়ে পুরাতন মালদা থানায় প্রাক্তন মেম্বার সহ মোট ১০ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়।

আরও পড়ুন: তৃণমূল-আইএসএফ সংঘর্ষে এবার উত্তপ্ত আমডাঙা! চলল বেপরোয়া ‘ মারধর-ভাঙচুর’

নলডুবি ১৫৮ নম্বর বুথ বিজেপির সভাপতি বলেন, “বেশ কয়েকদিন ধরে আমার এলাকায় বাউল গানকে কেন্দ্র করে প্রাক্তন মেম্বার ও তাঁর ছেলে জুয়ার আসর বসিয়েছিল। আমার দুই কর্মী প্রতিবাদ করেন। তাঁদের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করে ওরা। দোষীরা শাস্তি পাক, এটাই চাই।” স্থানীয় তৃণমূল নেতৃত্ব এটাকে পুরনো শত্রুতার জের বলেই এড়িয়ে গিয়েছে।