রাজনৈতিক সৌজন্য! মিমির রোড শো-তে অনুপস্থিত ‘প্রতিপক্ষ’, অসুস্থতার খবর পেয়ে ফোন বিজেপি প্রার্থীর

ভোট আবহে (West Bengal Assembly Election 2021) চারিদিকের বিক্ষিপ্ত ঘটনার মধ্যে রাজনৈতিক সৌজন্যবোধের এক অপূর্ব ছবি দেখা গেল জলপাইগুড়িতে (Jalpaiguri)।

রাজনৈতিক সৌজন্য! মিমির রোড শো-তে অনুপস্থিত 'প্রতিপক্ষ', অসুস্থতার খবর পেয়ে ফোন বিজেপি প্রার্থীর
তৃণমূল প্রার্থীকে ফোন করছেন বিজেপি প্রার্থী
Follow Us:
| Updated on: Apr 14, 2021 | 6:36 AM

জলপাইগুড়ি: তৃণমূল (TMC) প্রার্থী অসুস্থ শুনে তাঁর খোঁজ নিলেন বিজেপি (Bengal BJP) প্রার্থী। ভোট আবহে (West Bengal Assembly Election 2021) চারিদিকের বিক্ষিপ্ত ঘটনার মধ্যে রাজনৈতিক সৌজন্যবোধের এক অপূর্ব ছবি দেখা গেল জলপাইগুড়িতে (Jalpaiguri)।

উত্তরবঙ্গের জেলাগুলির মধ্যে সবচেয়ে শান্তিপ্রিয় জেলা জলপাইগুড়ি। অতীতে এই জেলায় রাজনৈতিক হানাহানির খবর খুব একটা শোনা যেত না। গত কয়েকবছর ধরে মাঝে মধ্যে রাজনৈতিক হিংসার খবর পাওয়া যাচ্ছে। গত পঞ্চায়েত ভোটের সময় জেলার কয়েকটি ব্লকে রাজনৈতিক হিংসার কারণে ঘরছাড়া হয়েছে মানুষ। অন্তত তেমনটাই অভিযোগ করছেন স্থানীয়রা। এই অবস্থায় আগামী ১৭ ই এপ্রিল পঞ্চম দফায় জলপাইগুড়ি জেলায় ভোট অনুষ্ঠিত হবে। নিয়ম মেনে বুধবার ভোট প্রচার শেষ হচ্ছে।

চূড়ান্ত মুহূর্তে প্রচারের দাপট বহুগুণ বাড়িয়েছে রাজনৈতিক দলগুলি। প্রচারের প্রায় শেষ লগ্নে জলপাইগুড়ি শহরে রোড শোর হিরিক পড়ে যায়। রোড় শো করতে আসেন মিমি চক্রবর্তী, যশ দাশগুপ্ত, রাজীব বন্দ্যোপাধ্যায় , সুজন চক্রবর্তী প্রমুখ রাজনৈতিক ব্যাক্তিত্ব।

জলপাইগুড়ি রেসকোর্স পাড়া এলাকা থেকে তৃণমূলের রোড শো হয়। উপস্থিত ছিলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। তিনি তাঁর রোড় শো রেসকোর্স পাড়া থেকে শুরু করেন, শেষ করেন ডিবিসি রোডে বিজেপি জেলা কার্যালয়ের সামনে।

ওই সময় বিজেপি জেলা কার্যালয়ে উপস্থিত ছিলেন বিজেপি প্রার্থী সৌজিত সিংহ। তিনি অদ্ভুত ভাবে লক্ষ্য করেন সেই রোড শোতে উপস্থিত নেই জলপাইগুড়ি সদর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী ডাক্তার প্রদীপ কুমার বর্মা। তিনি খোঁজ নিয়ে জানতে পারেন ডাক্তার বর্মা অসুস্থ। তাই তিনি রোড শোতে ছিলেন না।

এই কথা শুনে তিনি সঙ্গে সঙ্গে তৃণমূল প্রার্থীকে ফোন করেন। এরপর তিনি তাঁর শারিরীক অবস্থার খোঁজ খবর নেন। কোনও প্রয়োজনে তাঁর সঙ্গে যোগাযোগ করার অনুরোধ করেন বিজেপি প্রার্থী সৌজিত সিংহ।

আরও পড়ুন: শীতলকুচিতে উদ্ধার বোমাভর্তি ব্যাগ, উত্তেজনা চরমে

সৌজিত সিংহ বলেন, “এটাই আমাদের জলপাইগুড়ি শহর। এখানে আমরা ভোটের সময় যে যেই রাজনৈতিক মতাদর্শ বিশ্বাস করে তিনি সেই মতাদর্শ নিয়ে নিজের ভোট দিয়ে থাকেন। কিন্তু রাজনৈতিক ভেদাভেদ বা হানাহানি নিয়ে আমরা চলি না।”