বোমা বিস্ফোরণে শিশু মৃত্যুর রেশ কাটার আগেই ফের সংঘর্ষে উত্তপ্ত বর্ধমান

জনৈতিক সংঘর্ষে (West Bengal Assembly Election 2021)ফের উত্তপ্ত বর্ধমান (Bardhaman)। বিজেপি (Bengal BJP) তৃণমূল (TMC) সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা।

বোমা বিস্ফোরণে শিশু মৃত্যুর রেশ কাটার আগেই ফের সংঘর্ষে উত্তপ্ত বর্ধমান
পালিতপুরে সংঘর্ষে আহত ব্যক্তি
Follow Us:
| Updated on: Mar 24, 2021 | 2:07 PM

বর্ধমান: বোমা বিস্ফোরণে শিশু মৃত্যুর রেশ এখনও কাটেনি। তারই মধ্যে রাজনৈতিক সংঘর্ষে (West Bengal Assembly Election 2021)ফের উত্তপ্ত বর্ধমান (Bardhaman)। বিজেপি (Bengal BJP) তৃণমূল (TMC) সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে বর্ধমানের পালিতপুর। সংঘর্ষে আহত হয়েছেন দু’জন। শেখ ডালিম ও শেখ জাহাঙ্গির নামে ওই দুই ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনায় এখনও পর্যন্ত ১০ জনকে আটক করেছে পুলিশ।

ঘটনার সূত্রপাত পালিতপুর গ্রামে একটি হোটেলকে কেন্দ্র করে। তৃণমূলের অভিযোগ, তাদের কর্মী কানাই খাঁয়ের একটি হোটেলে শান্তনু খাঁয়ের নেতৃত্বে ভাঙচুর করা হয়। লুঠপাটের পাশাপাশি এক মহিলাকে নিগ্রহ করা হয় বলেও অভিযোগ। তার প্রতিবাদ করাতেই দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয় বলে দাবি তৃণমূলের।

ঘটনায় শেখ ডালিম ও শেখ জাহাঙ্গির নামে দুই কর্মী আহত হন। তাঁদের মাথায় চোট লেগেছে। ঘটনার খবর পেয়ে ডিএসপি হেড কোয়ার্টার সৌভিক পাত্র, বর্ধমান থানার আইসি পিন্টু সাহা ঘটনাস্থলে যান।

ভোট আবহে সংঘর্ষ ঘিরে স্বাভাবিকভাবেই শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। বর্ধমান ১ নম্বর ব্লকের  তৃণমূল যুব সভাপতি মানস ভট্টাচার্যের দাবি, বিজেপি এই এলাকায় বারবার হামলা করছে। সশস্ত্র লোক এনে হামলা চালানো হচ্ছে বলে অভিযোগ।

আরও পড়ুন: ভোট আবহে দিনহাটায় বিজেপি নেতার রহস্যমৃত্যু, উদ্ধার ঝুলন্ত দেহ

অন্যদিকে, জেলা বিজেপির সম্পাদক শ্যামল রায় বলেন, “এটা তৃণমূল  বিজেপি সংঘর্ষের ব্যাপারই নয়। ওই হোটেলে মদ ও নেশার জিনিস বিক্রি হয়। এলাকার মানুষ বারবার আপত্তি করেছেন। সেই কথা বলতে গেলে তাদের উপর চড়াও হয় কয়েকজন। যাদের তৃণমূল কংগ্রেসের সমর্থক বলা হচ্ছে তারা ওই গ্রামের লোকই নয়। বাইরে থেকে এসেছিল।” ঘটনার পর থেকে থমথমে পরিস্থিতি। এলাকায় পুলিশি টহল চলছে।

উল্লেখ্য, বল ভেবে বোমা নিয়ে খেলতে গিয়ে বিস্ফোরণে নিহত এক শিশু। জখম আরও এক জন। গত সোমবার এই ঘটনা ঘটেছে বর্ধমান শহরের রসিকপুরে। তা নিয়ে এমনিতেই তপ্ত এলাকা। তারই মধ্যে এই ঘটনায় উদ্বিগ্ন প্রশাসন।