নজিরবিহীন! সরকারি হাসপাতালের মধ্যেই শক্তিশালী বোমা, নদিয়ায় এই কাণ্ডের তদন্তে দিশেহারা পুলিশও

নির্বাচনের (West Bengal Assembly Election 2021) আগে নদিয়ার (Nadia) চাপড়া থানার বিভিন্ন এলাকা থেকে পুলিশ উদ্ধার করে প্রচুর পরিমাণে বোমা (Bomb)।

নজিরবিহীন! সরকারি হাসপাতালের মধ্যেই শক্তিশালী বোমা, নদিয়ায় এই কাণ্ডের তদন্তে দিশেহারা পুলিশও
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 27, 2021 | 11:17 AM

নদিয়া: ভোট আবহে সরকারি হাসপাতালের মধ্যে পরিত্যক্ত জায়গায় উদ্ধার বাক্সভর্তি শক্তিশালী বোমার। রীতিমতো চাঞ্চল্য ছড়াল চাপড়া গ্রামীণ হাসপাতালে। আতঙ্কিত রোগী ও রোগীর পরিবার। পুলিশের পক্ষ থেকে বোম স্কোয়াডকে খবর দেওয়া হয়। ঘটনার পর ওই এলাকায় ঘিরে রেখেছে পুলিশ। নির্বাচনের (West Bengal Assembly Election 2021) আগে নদিয়ার (Nadia) চাপড়া থানার বিভিন্ন এলাকা থেকে পুলিশ উদ্ধার করে প্রচুর পরিমাণে বোমা (Bomb)।

গোপন সূত্রে খবর পেয়ে, চাপড়া থানার পুলিশ গ্রামীণ হাসপাতালে তল্লাশি চালায়। হাসপাতালেরই পিছনে পরিত্যক্ত জায়গায় একটি বাক্স পড়ে থাকতে দেখেন পুলিশকর্মীরা। দেখা যায়, বাক্সের মধ্যে রয়েছে ৬টি শক্তিশালী সকেট বোমা। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডকে। বোমাগুলি নিষ্ক্রিয় করা হয়।

তবে হাসপাতালে বোমা উদ্ধারের খবর ছড়িয়ে পড়ে ঝড়ের গতিতে। আতঙ্কিত হয়ে পড়েন রোগী ও তাঁদের আত্মীয়রা। যে কোনও মুহূর্তে বড় ধরনের দুর্ঘটনা বা বিস্ফোরণ ঘটার সম্ভাবনা ছিল। ভোট আবহের মধ্যেই এলাকায় সন্ত্রাস তৈরি করতে এই কাজ করা হয়েছে বলে মনে করছে পুলিশ। রোগী ও তাঁদের আত্মীয়দের বোঝানো হয়েছে। এলাকায় পুলিশ পিকেট মোতায়েন করা হয়েছে।

West Bengal Assembly Election 2021 Nadia Chapra Bomb

নিজস্ব চিত্র

আরও পড়ুন: রোমহর্ষক! ৮ বছরের প্রেমের পর রেজিস্ট্রি, স্বামীকে ফিরে পেতে স্ত্রীর ধর্না, জ্বলল আগুন

ঘটনার তদন্তে নেমে দুঁদে পুলিশ কর্তারাও হতভম্ব। কারা এ কাজ করেছে, তাদের মানসিকতা কতটা ভয়ানক, তা ভেবেই স্তম্ভিত পুলিশ কর্তারা। হাসপাতালে প্রসূতি, রোগীরা ভর্তি থাকেন। যে কোনও সময়েই বিস্ফোরণ ঘটতে পারত। গত কয়েকদিনে নদিয়ার বিভিন্ন জায়গা থেকে বোমা উদ্ধার করেছে পুলিশ। বোমা উদ্ধার হয়েছে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকেও। তবে এই ভাবে হাসপাতালের মধ্যে থেকেই বোমা উদ্ধারের ঘটনা প্রথম।