তৃণমূলের পতাকার মধ্যেই দলা পাকানো অবস্থায় পড়ে ছিল জিনিসটা, দৃশ্য দেখে শিউরে উঠলেন এলাকাবাসী

ভোট আবহে (West Bengal Assembly Election 2021) আরও চাঞ্চল্য ছড়াল কেষ্টপুরে (Kestopur)।

তৃণমূলের পতাকার মধ্যেই দলা পাকানো অবস্থায় পড়ে ছিল জিনিসটা, দৃশ্য দেখে শিউরে উঠলেন এলাকাবাসী
ফাইল ছবি।
Follow Us:
| Updated on: Mar 08, 2021 | 1:40 PM

কলকাতা: গাছের নীচে পড়ে ছিল দলের পতাকা। তা দেখেই গুঞ্জন ছড়িয়েছিল। কিন্তু তৃণমূলের সেই দলা পাকিয়ে মাটিতে পড়ে থাকা দলীয় পতাকার মধ্যে থেকেই উদ্ধার হল বোমা (Bomb)। এই অভিযোগে ভোট আবহে (West Bengal Assembly Election 2021) আরও চাঞ্চল্য ছড়াল কেষ্টপুরে (Kestopur)।

সোমবার সাতসকালে কেষ্টপুর অরুণ নগর কলোনিতে গাছের নিচে বেদিতে প্লাস্টিকে তৃণমূলের দলীয় পতাকা মোরা বোমা উদ্ধার হয়। স্থানীয় সূত্রে খবর, রবিবার মোদীর ব্রিগেড জনসভার জন্য বিধাননগর পৌরনিগমের ২৬ নম্বর ওয়ার্ড বিজেপি কর্মী সমর্থকরা প্রধানমন্ত্রী ও বঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষের কাটআউট লাগাচ্ছিলেন। সে সময় সাময়িকভাবে এলাকায় উত্তেজনা ছড়ায়।

West Bengal Assembly Election 2021 Kestopur Bomb TMC

উদ্ধার হওয়া বোমা

আরও পড়ুন: নাম ঘোষণার পরও ‘দলত্যাগ’! বিজেপিতে যাচ্ছেন হবিবপুরের তৃণমূল প্রার্থী?

তারপর সকালে এই ঘটনা। এলাকায় বোমা উদ্ধারে স্বাভাবিকভাবেই আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। বোমাটিকে উদ্ধার করেছে বাগুইআটি থানার পুলিশ। তবে বিজেপি কর্মীদের অভিযোগ, তৃণমূল কর্মী সমর্থকরা উদ্দেশ্যপ্রণোদিতভাবে এলাকায় হিংসা ছড়ানোর জন্য এ কাজ করেছে। সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল স্থানীয় নেতৃত্ব।

এ প্রসঙ্গে মাইকেল মণ্ডল নামে তৃণমূল কর্মী বলেন, “স্থানীয়রা ভয় পেয়েছে। পুলিশ নিয়ে চলে গিয়েছে। তবে পতাকার মধ্যে বোম্ব ছিল না ফুল, তা আমি কী করবে বলব।” আবার বিজেপি নেতা জয়দেব হালদার “এই এলাকাটা স্পর্শকাতর এলাকা। গতকাল রাতেই তৃণমূলের ছেলেরা আমাদের কাটআউট লাগাতে বাধা দেয়। সাধারণ মানুষকে ভয় দেখাতেই ওরা এসব করছে।”