মিঠুনের রোড- শোতে ‘না’, পুলিশের সঙ্গে চরম বচসা শ্রাবন্তীর! পর্ণশ্রী থানায় ধুন্ধুমার

অনুমতি না মেলায় পর্ণশ্রীতে (Parnasree) বাতিল হয়ে গেল বিজেপি নেতা (Bengal BJP) মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) রোড শো।

  • TV9 Bangla
  • Published On - 12:09 PM, 8 Apr 2021
মিঠুনের রোড- শোতে 'না', পুলিশের সঙ্গে চরম বচসা শ্রাবন্তীর! পর্ণশ্রী থানায় ধুন্ধুমার
পর্ণশ্রী থানায় বিক্ষোভে শ্রাবন্তী

কলকাতা: প্রস্তুতিই সার! অনুমতি না মেলায় পর্ণশ্রীতে বাতিল হয়ে গেল বিজেপি নেতা (Bengal BJP) মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) রোড শো। অনুমতি না দেওয়ায় পর্ণশ্রী থানায় (Parnasree Police Station) ঢুকে পড়ে বিক্ষোভ দেখাতে শুরু করলেন বিজেপি কর্মী সমর্থকরা।

সকাল পৌনে এগারোটা নাগাদ পর্ণশ্রী থেকে আদর্শপল্লি পর্যন্ত প্রায় দেড় থেকে দু’কিলোমিটার পর্যন্ত বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সমর্থনে রোড শো কর্মসূচি নিয়েছিল বিজেপি। তার প্রধান আকর্ষণ ছিলেন মিঠুন চক্রবর্তী। স্থানীয় বিজেপি নেতৃত্ব সেই মর্মে বুধবারই বেলা বারোটা নাগাদ পাটুলি থানায় অনুমতি চেয়ে একটি আবেদন জানায়। জায়গাটি আসলে পাটুলি ও বেহালা- দুটি থানারই অন্তর্ভুক্ত।

বৃহস্পতিবার সকালে যেখান থেকে রোড শো শুরু হওয়ার কথা ছিল, সময় মতো সেখানে উপস্থিতও হয়ে যান কর্মী সমর্থকরা। সমস্ত প্রস্তুতি সারা হয়ে গিয়েছিল। জিপ দুটিও সাজানো হয়ে গিয়েছিল। পৌঁছে গিয়েছিলেন প্রার্থী শ্রাবন্তীও। কিন্তু অনুমতি না মেলায় রোড শো শুরু করতে পারেননি তাঁরা। বিজেপি কর্মীদের বক্তব্য, পাটুলি থানা রোড শোর অনুমতি দেয়নি। এ প্রসঙ্গে স্থানীয় এক বিজেপি নেতা বলেন. “এটা তো খুবই অপ্রত্যাশিত একটা বিষয়। আমরা আগের দিনই ১২ টা নাগাদ অনুমতি চেয়ে থানায় আবেদন জানিয়েছি। কাল সন্ধ্যা আটটা নাগাদও পুলিশ অফিসারের সঙ্গে কথা হয়েছে। তিনি তখনই আমাদের সঙ্গে শর্তগুলি শেয়ার করতে পারতেন। সুবিধা অ্যাপেও আবেদন করা হয়েছিল।”

বিজেপি নেতার বক্তব্য, “রোড শো বাতিল করার আগে পুলিশের যদি কোনও শর্ত থাকে, সেগুলি আমাদের বলতে পারতেন। আমরা সেই মতো কর্মসূচি বদলাতাম। কিন্তু কর্মসূচি বাতিল করতে পারব না। ওরা তো কোনও কারণই আলোচনাই করতে চাইলেন না। আমরা আলোচনার রাস্তায় যেতে চাই। দরকার হলে সুষ্ঠভাবে থানা ঘেরাও করবে। এত মেগা কর্মসূচিকে বাতিল করা হলে মানব না।”

West Bengal Assembly Election 2021 Mithun Chakraborty Bengal BJP Parnasree

বিজেপি কর্মী সমর্থকদের বিক্ষোভ

আরও পড়ুন: কীভাবে আক্রমণ? সুজাতা মণ্ডল খাঁ-র ওপর ‘হামলা’র ঘটনায় পূর্ণাঙ্গ রিপোর্ট তলব কমিশনের

এরপরই পর্ণশ্রী থানায় ঢুকে পড়েন বিজেপি কর্মী সমর্থকরা। থানার সামনেই বসে পড়ে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। কোন গ্রাউন্ডে তাঁদের অনুমতি দেওয়া হল না, সেই প্রশ্ন তুলেই বিক্ষোভ দেখাচ্ছেন তাঁরা। ঘটনাস্থলে রয়েছেন প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পুলিশে পুলিশে ছয়লাপ এলাকা।

প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায় বলেন, “পুলিশ কোনও কারণই দেখাচ্ছে না। ওদের কাছে কোনও উত্তর নেই। রাতের অন্ধকারে সব বদলে গিয়েছে। আমারও ভালবাসার লোক রয়েছে। মানুষ তার জবাব দেবে।”