বিস্ফোরণের জন্য মজুত হচ্ছিল গ্যাস সিলিন্ডার! রাস্তাতেই পর্দা ফাঁস

ভোটের মুখে (West Bengal Assembly Election 2021) চাঞ্চল্যকর ঘটনা মালদার (Maldah) পুখুরিয়া থানা এলাকার ঘটনা।

  • TV9 Bangla
  • Published On - 11:43 AM, 5 Apr 2021
বিস্ফোরণের জন্য মজুত হচ্ছিল গ্যাস সিলিন্ডার! রাস্তাতেই পর্দা ফাঁস
ফাইল ছবি

মালদা: বিস্ফোরণের কাজে ব্যবহারের জন্য মজুত করা হচ্ছিল গ্যাস সিলিন্ডার। পাশাপাশি মজুত করা হচ্ছিল বিভিন্ন ধরনের অস্ত্র। গ্রেফতার ৭ দুস্কৃতী। ভোটের মুখে (West Bengal Assembly Election 2021) চাঞ্চল্যকর ঘটনা মালদার (Maldah) পুখুরিয়া থানা এলাকার ঘটনা।

জানা গিয়েছে, বরকল এলাকায় একটি বোলেরো গাড়িতে যাচ্ছিল সাত যুবক। গোপন সূত্রে খবর পেয়ে হানা দেয় পুখুরিয়া থানার পুলিশ। দুষ্কৃতীরা রতুয়ার দিকে যাবে বলে আগে থেকে পুলিশের কাছে খবর ছিল। আগে থেকেই ওঁত পেতে বসেছিল পুখুরিয়া থানার পুলিশ। গাড়ি নাগালে আসতেই রাস্তা আটকায় পুলিশ।

প্রথমে সাত যুবককে জিজ্ঞাসাবাদ করা হয়। কথায় অসঙ্গতি মেলায় গাড়িতে তল্লাশি চলে। গাড়ি থেকে উদ্ধার হয় বিভিন্ন ধরনের অস্ত্র। উদ্ধার হয় গ্যাস সিলিন্ডারও। ভোট আবহে কোনও অপরাধ সংগঠিত করতেই অস্ত্র ও গ্যাস সিলিন্ডার মজুত করা হচ্ছিল বলে পুলিশ নিশ্চিত। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, প্রত্যেকের বাড়ি কালিয়াচকেই।

আরও পড়ুন: পুকুরের পাশেই রাখা ছিল শুকনো জ্বালানি কাঠ, আচমকাই কেঁপে উঠল গোটা এলাকা!

অস্ত্র কোথা থেকে আনা হচ্ছিল, কোথায় যাচ্ছিল, তা খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনার সঙ্গে আর কে কে জড়িত, তার খোঁজেও তল্লাশি চলছে। ভোটের সীমানা পেরিয়ে অস্ত্র ঢোকার খবর আসছে পুলিশের কাছে। ফলে আরও সচেতন হয়েছে প্রশাসন।