লকেটের চোখে রং ছুড়ে মারার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

রঙের উত্‍সবে লাগল রাজনীতির রং। আর তাই নিয়ে শুরু হল জোর বিতর্ক। হুগলির চুঁচুড়া কেন্দ্রের বিজেপি প্রার্থী করেছে লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)-র চোখে রং ছোঁড়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।

লকেটের চোখে রং ছুড়ে মারার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 27, 2021 | 9:32 PM

হুগলি: রঙের উত্‍সবে লাগল রাজনীতির রং। আর তাই নিয়ে শুরু হল জোর বিতর্ক। হুগলির চুঁচুড়া কেন্দ্রের বিজেপি প্রার্থী করেছে লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)-র চোখে রং ছোঁড়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এদিকে এই অভিযোগ অস্বীকার করে প্রচার পেতে এসব করছেন বলে লকেটের বিরুদ্ধে উল্টে তোপ দেগেছে তৃণমূল (TMC)।

একুশের বিধানসভা ভোটে (West Bengal Assembly Election 2021) প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণার পরই প্রচারে ঝড় তুলতে দেখা গিয়েছে সাংসদ লকেটকে। চুঁচুড়ার হেভিওয়েট বিজেপি প্রার্থীকে কখনও দেখা গিয়েছে প্রচারে বেরিয়ে ফুটবল খেলতে, কখনও আবার শনি পুজোর অনুষ্ঠানে খিচুড়ি রান্না করতে। আবার এলাকার রাস্তা খারাপ অভিযোগ করে গরুর গাড়িতে চেপে অভিনব প্রতিবাদ করছেন। এভাবেই চুঁচুড়া জুড়ে প্রচারে ঝড় তুলতে দেখা যাচ্ছে লকেট চট্টোপাধ্যায়কে। কিন্তু শনিবার হল ছন্দপতন। এদিন সন্ধ্যের সময় হুগলির রবীন্দ্রনগরে একটি বসন্ত উৎসবের অনুষ্ঠানে যোগ দেন লকেট। সেখানে যাওয়ার সময় ভিড়ের মধ্যে তাঁর চোখে বিষাক্ত রং ছোড়া হয় বলে অভিযোগ। চোখের যন্ত্রণায় রীতিমতো কেঁদে ফেলেন লকেট। লকেটের অভিযোগ, তৃণমূলের লোকেরা তাঁকে আক্রমণ করেছেন। ঘটনায় নির্বাচন কমিশনেও অভিযোগ জানানো হয়েছে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন চুঁচুড়ার তৃণমূল প্রার্থী স্বয়ং।

এদিন টোটো চেপে প্রচার করছিলেন লকেট। চুঁচুড়ার রবীন্দ্রনগরে রাস্তার ধারেই স্থানীয় বাসিন্দারা একটি বসন্ত উত্‍সবের আয়োজন করেছিলেন। রাস্তা দিয়ে যাওয়ার সময় স্থানীয়দের আমন্ত্রণে টোটো থেকে নেমে পড়েন বিজেপি প্রার্থী। তিনি মাঠের দিকে এগোচ্ছিলেন। অভিযোগ, সেই সময় তাঁর দিকে কেউ রং ভর্তি বেলুন ছুড়ে মারে। তা সোজা গিয়ে লাগে লকেটের চোখে। বিজেপি প্রার্থীর অভিযোগ, তাঁর দিকে বিষাক্ত রং ছুড়ে মেরেছে তৃণমূলের কেউ। রং ছোড়ার পাশাপাশি তাঁকে গালিগালাজও করা হয় বলে অভিযোগ লকেটের। ঘটনায় কোদালিয়া ২ গ্রাম পঞ্চায়েতে প্রধান বিদ্যুৎ বিশ্বাস ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে নির্বাচন কমিশনে নালিশ করেছে বিজেপি।

আরও পড়ুন: পোলিং এজেন্ট বিতর্কে মুকুলের অডিয়ো বার্তা ফাঁস, সরব তৃণমূল

এদিকে এই অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল। চুঁচুড়ার তৃণমূল প্রার্থী অসিত মজুমদারের অভিযোগ, ‘প্রচারে অ্যাডভান্টেজ নেওয়ার জন্য এরকম করেছেন।’ বাংলায় বিধানসভা ভোটের শুরুর দিনেই এই ঘটনাকে ঘিরে সরগরম হুগলি।