Jaya Ahsan: জয়া আহসানের অভিনয় জীবনে এবার কোন নতুন পালক?

Jaya Ahsan: অরিন্দম শীল প্রথমবার বাংলাদেশের অভিনেত্রী জয়াকে এপার বাংলায় নিয়ে আসেন ‘আবর্ত’ ছবিতে।

Jaya Ahsan: জয়া আহসানের অভিনয় জীবনে এবার কোন নতুন পালক?
নতুন ছবির দৃশ্যে জয়া
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2022 | 2:38 PM

জয়া আহসান গুরুত্বপূর্ণ নাম বাংলা সিনেমার। কয়েক বছরেই তিনি বাংলা ছবির জগতে নিজের একটা জায়গা করে নিয়েছেন। যে কোনও পরিচালকের পছন্দের তালিকায় রয়েছেন তিনি। অরিন্দম শীল প্রথমবার বাংলাদেশের এই অভিনেত্রীকে এপার বাংলায় নিয়ে আসেন ‘আবর্ত’ ছবিতে। টলিউডে সেই যাত্রা শুরু।

এবার জয়ার কেরিয়ারে নতুন পালক। তিনি অভিনয় করতে চলেছেন ইরানি পরিচালক মোরতেজা আরশমোর সঙ্গে। ছবির নাম ‘ফেরেস্তা’। বাংলাদেশের বিভিন্ন জায়গায় শুটিং হবে। সে জন্য ছবির সদস্যরা ঢাকার বিভিন্ন জায়গায় লোকেশন খুঁজছেন। শোনা গিয়েছে মোটামুটি ২০ দিন শুটিং হবে বাংলাদেশের বিভিন্ন জায়গায়।

সুমন মুখোপাধ্যায়ের ‘পুতুল নাচের ইতিকথা’ ছবির শুটিং করছিলেন জয়া গত দু’মাস ধরে। এই ছবির কাজ শেষ করে তিনি দেশে ফিরে গিয়েছেন পয়লা বৈশাখ আর ইদ পরিবারের মানুষজনের সঙ্গে কাটাবেন বলে। এরই মাঝে এই নতুন কাজ। ইতিমধ্যে বসুন্ধরাতে শুটিং শুরু করেছেন জয়া অভিনেত্রী রিকিতা ননদিন শিমুর সঙ্গে। শুটিংয়ের কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যেখানে দু’জনে রিক্সাতে রয়েছেন। ছবি দেখে বোঝা যাচ্ছে দু’জনে বস্তির বাসিন্দা। অন্য আর একটি ছবিতে জয়া ৩-সাড়ে তিন বছরের বাচ্চাকে কোলে নিয়ে আছেন।

সূত্রের খবর, ছবির তরফ থেকে বাংলাদেশের মিনিস্টারি অফ ইনফরমেশন এবং ব্রডকাস্টিং থেকে গত ১৩ মার্চ ‘সিএনজি’ অনুমতি নিয়েই ছবির কাজ শুরু হয়েছে। ছবিতে আরও কয়েকজন বাংলাদেশের শিল্পী অভিনয় করছেন।

আরও পড়ুন-Exclusive-Saswata Chattopadhyay: বাংলা সিনেমার ভবিষ্যৎ নিয়ে কথা বাড়িয়ে লাভ নেই: শাশ্বত চট্টোপাধ্যায়

আরও পড়ুন-Swastika-Sushant:  ‘খুব তাড়াতাড়ি চলে গেলেন ব্যোমাকেশ বাবু’, কোন প্রসঙ্গে বললেন স্বস্তিকা

আরও পড়ুন-Durba Sen Bandhopadhyay: ‘কারও বউ বা বান্ধবী না হলে ইন্ডাস্ট্রিতে টিকে থাকা কঠিন’, মত দুর্বার