বৃষ্টিভেজা বৈশাখী সন্ধেয় এক হলেন আদৃত-কৌশাম্বী, রইল বিয়ের ছবি

Adrit-Kaushambi: ছবি সামনে আসতেই ভক্তদের সীমাহীন উত্তেজনা। হাজির হয়েছেন টলিপাড়ার চেনামুখরাও। এই বৃষ্টিভেজা দিনেও বাদ নেউ কেউই। 

বৃষ্টিভেজা বৈশাখী সন্ধেয় এক হলেন আদৃত-কৌশাম্বী, রইল বিয়ের ছবি
ওদিকে বরবেশে এতই সাদামাঠা আদৃত
Follow Us:
| Updated on: May 09, 2024 | 10:12 PM

‘কী সুন্দর যে লাগছে’— বধূবেশে কৌশাম্বী চক্রবর্তীকে দেখে এমনটাই বলছেন নেটিজেনরা। ছিমছাম সাজে তাঁকে এত সুন্দর যে লাগবে তা ভাবতেও পারেননি কেউই। অথচ কৌশাম্বীকে দেখে চক্ষু চড়কগাছ সকলের। লাল পাড় শাড়ি, লাল বেনারসীতে তিনি যেন ‘পিকচার পারফেক্ট’। ওদিকে আদৃতকে দেখেও কার্যত অবাক ভক্তরা। একযোগে সকলেরই বক্তব্য, “একেবারে বাচ্চা লাগছে।” গোফ দাড়ি উধাও, একেবারেই ছাপোশা সাজে বিয়ে করতে হাজির টলিপাড়ার জনপ্রিয় এই নায়ক।

ছবি সামনে আসতেই ভক্তদের সীমাহীন উত্তেজনা। হাজির হয়েছেন টলিপাড়ার চেনামুখরাও। এই বৃষ্টিভেজা দিনেও বাদ নেউ কেউই। কৌশাম্বী ও আদৃতের বিয়ে নিয়ে কম ট্রোলিং হয়নি। বছর দুয়েক ধরে প্রেম করেও কাউকে জানতে দেননি ওঁরা। কিন্তু সত্যি কি আর চাপা থাকে? প্রেম প্রকাশ্যে এসেছিলেন অনেক দিন আগেই। এ বছরের শুরুতেই টিভিনাইন বাংলাই প্রথম জানায় বিয়ে করতে চলেছেন আদৃত ও কৌশাম্বী। যদিও সেই সময়ে সেই খবরে মুখ খুলতে চাননি তাঁরা। ছিলেন চুপ। কিন্তু মাস খানেক আগেই সামনে আসে তাঁদের বিয়ের কার্ড। এরপর অবশ্য আর বিয়ের খবর লুকিয়ে রাখেননি তাঁরা। অবশেষে সব সাসপেন্সের অবসান। বৈশাখের বৃষ্টি ভেজা দিনে ভালবাসায় এক হলেন ওঁরা।