Prabhas: সারা দেশ যাঁর প্রেমে উত্তাল, সেই প্রভাস আজও চুম্বন দৃশ্যে অপ্রস্তুত!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Mahuya Dutta

Updated on: Mar 12, 2022 | 11:53 AM

Prabhas: তাঁর নতুন ছবি ‘রাধে শ্যাম’ ছবিতে তিনি রোম্যান্টিক হিরো। সেই রোম্যান্টিকতার জন্য না কি প্রায় ৯৭টি চুম্বন দৃশ্য রয়েছে ছবিতে!

Prabhas: সারা দেশ যাঁর প্রেমে উত্তাল, সেই প্রভাস আজও চুম্বন দৃশ্যে অপ্রস্তুত!
'রাধে শ্যাম' ছবির দৃশ্যে প্রভাস

প্রভাস মানেই এখন আর শুধুই দক্ষিণী ছবির হার্টথ্রব নন, সারা ভারতে তিনি সমান জনপ্রিয়। তাঁর ছবির জন্য সকলে অধীর আগ্রহে থাকেন। দু’দশক ধরে অভিনয় জগতে রয়েছেন প্রভাস। তাঁর নতুন ছবি ‘রাধে শ্যাম’ ছবিতে তিনি রোম্যান্টিক হিরো। সেই ছবির প্রচারে প্রভাস স্বীকার করেছেন পর্দায় তিনি আজও চুম্বন দৃশ্যে অভিনয় করতে লজ্জা আর অস্বস্তি পান। তিনি আজও অবিবাহিত। যাঁরা তাঁর প্রেমে পাগল, এই খবর তাঁদের যেন আরও তাঁর প্রতি আকর্ষণ জাগাবে!

পূজা হেগড়ে থেকে শ্রদ্ধা কাপুর, অনেকেই তাঁর ঠোঁটের ছোঁয়া পেয়েছেন পর্দায়।দেখে নেওয়া যাক এই তালিকায় কার কার নাম রয়েছে-

পুজার সঙ্গে

পুজা হেগড়ে

‘রাধে শ্যাম’ ছবিতে তিনি পুরোপুরি রোম্যান্টিক হিরো। শুধু তাই নয়, অনেক চুম্বন দৃশ্যও রয়েছে নায়িকা পুজা হেগড়ের সঙ্গে। প্রায় ৯৭টি চুম্বন দৃশ্য না কি রয়েছে ছবিতে! তাঁর অনস্ক্রিন চুম্বন, বিগস্ক্রিনে কী ফল দেবে, সে তো সময় বলবে। তবে তিনি নিজের অস্বস্তিকে আড়াল করতে নানাবিধ পন্থা খোঁজেন যাতে অন্যরকম কিছু করা যায়। কিন্তু শেষ পর্যন্ত ছবিতে রোম্যান্টিকতা তুলে ধরতে চুম্বন করতেই হয়, তিনি তার জন্য প্রায় কুঁকড়ে থাকেন।

শ্রদ্ধার সঙ্গে

শ্রদ্ধা কাপুর

‘সাহো’ ছবির নায়িকা শ্রদ্ধা কাপুর। এই ছবি যখন মুক্তি পায়, দেশ তখন প্রভাস জ্বরে কাবু। শ্রদ্ধার সঙ্গে পর্দায় তাঁর রসায়ন অনুরাগীদের নানা কল্পনায় মাতিয়ে ছিল। ছবিতে প্রভাস আর শ্রদ্ধার লিপ-লক দৃশ্য দেখে কেউ বুঝতেই পারবে না, তাঁদের মধ্যে কোনও অস্বস্তি কাজ করেছে। কিন্তু প্রভাস জানিয়েছেন, ক্যামেরার সামনে এমন দৃশ্যে অভিনয় করতে তাঁর খুব অপ্রস্তুত লাগে। বিশেষ করে লিপ-লক দৃশ্য আজও তাঁর কাছে খুব কঠিন আর অপ্রস্তুতদায়ক।

অনুষ্কার সঙ্গে

অনুষ্কা শেঠি

গুঞ্জন বলে ‘বাহুবলি টু’ ছবির নায়িকা অনুষ্কার সঙ্গে অফস্ক্রিন বিশেষ রসায়ন রয়েছে প্রভাসের। যদিও দু’জনের কেউ-ই তা স্বীকার করেন না। তবে এই ছবিতে একে অপরকে যেভাবে বারবার লিপ-লক চুম্বন করেছেন, সেই  দৃশ্য নিয়ে খুব কথা হয়েছে। সকলের মনে হয়েছে অফস্ক্রিন কোনও রসায়ন না থাকলে ওত গভীর চুম্বন করা না কি যায় না! অমরেন্দ্র বাহুবলী আর তাঁর দেবসেনার প্রেম তো ছবিতে অমর, কিন্তু তাঁদের বাস্তব প্রেম কবে জনসমক্ষে আসবে তা জানতে অনুরাগীরা অধীর আগ্রহে রয়েছেন।

তৃষার সঙ্গে

তৃষা

২০০৪ সালে মুক্তি পাওয়া ‘ভারশম’ ছবির কথা কে-ই বা ভুলতে পারেন। তৃষার সঙ্গে রোম্যান্স পর্দায় আগুন লাগিয়েছিল। তাঁদের অন্তরঙ্গ দৃশ্য নিয়ে আজও কথা হয়।

ইলিয়ানার সঙ্গে

ইলিয়ানা ডিক্রুজ

২০০৭ সালে ‘মুন্না’ ছবিতে প্রভাস তাঁর অস্বস্তির হাত বাঁচতে পেরেছিলেন। ইলিয়ানার সঙ্গে প্রেমের দৃশ্যে অন্তরঙ্গ হলেও তাঁকে লিপ-লক চুম্বন করতে হয়নি।ক্যামেরার কারসাজিতে তাঁদের প্রেমকে অন্যভাবে তুলে ধরা হয়েছিল। আর প্রভাস গালে চুম্বন পেয়ে বেঁচেছিলেন।

আরও পড়ুন- Mika Singh-Swayamvar: অবশেষে মিকা সিং তাঁর জীবনসঙ্গী খুঁজতে আয়োজন করছেন স্বয়ম্বর

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla