Amitabh Bachchan- ‘এই বয়সে শরীর যা দেয়, সেটুকুই সম্বল, কোনও তুলনা নয়’, ভক্তদের উদ্দেশ্যে বিগ বি

Jhund: ভক্তের প্রশংসায় আপ্লুত অমিতাভ বচ্চন, এবার প্রতিক্রিয়াতে মনের কথা খুলে বলে ভাইরাল বিগ বি।

Amitabh Bachchan- 'এই বয়সে শরীর যা দেয়, সেটুকুই সম্বল, কোনও তুলনা নয়', ভক্তদের উদ্দেশ্যে বিগ বি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 11, 2022 | 3:32 PM

কেরিয়ারে ৫৩-তে এসেও বাজিমাত বিগ বি-র। একের পর এক ভালো ছবি উপহার দিয়ে সবাইকে তাক লাগাচ্ছেন তিনি। বলিউডের এই মহীরুহ বক্স অফিস কাঁপাতে একাই একশো। ১৯৫৯ সালে ছবির দুনিয়ার প্রথম পা রাখলেও দীর্ঘ জার্নিতে একাধিক ওঠা-পড়া দেখেন অমিতাভ বচ্চন। কেবল ভালো অভিনয়ের দাপটে আজও তিনি বলিউডে একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন। করোনা আবহতেও তিনি পিছিয়ে পড়েননি। ছবির শ্যুটিং থেকে শুরু করে রিয়ালিটি শো-সবেতেই দাপটের সঙ্গে রাজত্ব করে এসেছেন। সদ্য মুক্তি পেয়েছে বিগ বি-র ছবি ঝুন্ড (Amitabh Bachchan in Jhund)। তাতেই অভিনয়ের দাপট ঝড়ের গতীতে মন ঝয় করে ভক্তমহলের। প্রশংসার তালিকা থেকে বাদ পড়ে না কেউই, সকলের মুখে একটাই প্রসঙ্গ, অমিতাভের বাজিমাত।

তবে প্রশংসার ঝড়ে বাহবা কেবলই উপলব্ধি করা হয়, আবেগঘন হয়ে একের পর এক পোস্টে গা ভাসানোও নয়। বরং অমিতাভ বচ্চন সাফ জানালেন, এই বয়সে যতটুকু তাঁর শরীর দেয় ঠিক ততটাই ফুঁটিয়ে তোলার চেষ্টা করেছেন মাত্র। তবে তাঁকে নিয়ে অন্যদের সঙ্গে তুলনা নয়। কারণ সকলেই নিজ নিজ জায়গায় নিজ নিজ ভূমিকায় অনবদ্য, আর ঠিক সেই কারণেই এবার সোশ্যাল মিডিয়ায় সাফ নিজের মতামত প্রকাশ করতে দ্বিধাবোধ করলেন না অমিতাভ বচ্চন। ঝুন্ড ছবি দেখে যখন আমির খান প্রশংসা করেছিলেন, উঠে এসেছিল চোখে জল আসার প্রসঙ্গ, তখনও অমিতাভ জানিয়ে ছিলেন ও একটু বেশিই আবেগপ্রবণ হয়ে পড়েছে।

অমিতাভ বচ্চন মানেই এক ইনস্টিটিউট, অমিতাভ বচ্চন মানে বি-টাউনের এক স্তম্ভ, ফলে তাঁর কাঁধে ভর করে এখনও একের পর এক ছবি বক্স অফিসে ঝড় তোলার ক্ষমতা রাখে। ব্রহ্মাস্ত্র ছবির অপেক্ষায় দিনগুণছে সকলেই। তারই মাঝে কামব্যাক ছবি ঝুন্ড নিয়ে ঝড় ওঠে ভক্তমহলে। বর্তমানে রমরমিয়ে চলছে এই ছবি। নেট দুনিয়ায় কমেন্টের পর কমেন্টে ভরে উঠছে সোশ্যাল মিডিয়ার পাতা।  আর তাতেই একের পর এক উত্তর দিচ্ছেন অমিতাভ। যা নেটপাড়ায় বর্তমানে ভাইরাল।

আরও পড়ুন- Ananya Pandey On Bollywood: নেপোটিজমের আশীর্বাদ নয়, কয়েক বছরেই হার-জিত চাক্ষুস করেছে অনন্যা

আরও পড়ুন: Shatarup Ghosh: ঘনঘন ফিল্মি পার্টিতে, মোশারফ করিমের সঙ্গে ছবি, শতরূপ কি এ বার টলিউডের ‘হিরো’?

আরও পড়ুন: Parambrata Chattopadhyay: পর্দায় বার বার মহিলাদের সহযোগী হতে আপত্তি নেই পরমব্রতর