‘ঝড় অতীত’, একগাল হাসিমুখে কার আসার খবর দিলেন অনুপম?

সে আসছে... আসছে ঠিক নয়, এসে গিয়েছে ইতিমধ্যেই। জানিয়ে দিলেন অনুপম রায়। কার আসার কথা বলা হচ্ছে জানেন? তিনি আর কেউ নয়, অ্যান্টনি। অনুপমের নিজের হাতে রচিত এক কমিক চরিত্র।

'ঝড় অতীত', একগাল হাসিমুখে কার আসার খবর দিলেন অনুপম?
অনুপম রায়।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2023 | 9:02 PM

সে আসছে… আসছে ঠিক নয়, এসে গিয়েছে ইতিমধ্যেই। জানিয়ে দিলেন অনুপম রায়। কার আসার কথা বলা হচ্ছে জানেন? তিনি আর কেউ নয়, অ্যান্টনি। অনুপমের নিজের হাতে রচিত এক কমিক চরিত্র। সেই অ্যান্টনি সিরিজের নতুন বই সিনেমায় অ্যান্টনি এসে গিয়েছে বই আকারে। যে বইয়ের লেখক অনুপম নিজেই। ছবি এঁকেছেন শুভম ভট্টাচার্য। অনুপমের কথায়, “দীপ প্রকাশন থেকে এই বই প্রকাশিত হয়েছে। যারা এখনও এই বই সংগ্রহ করেননি তাঁরা অবিলম্বে করে নিন। কারণ অ্যান্টনি এসে গিয়েছে। মেলায়, বইয়ের দোকানে পাওয়া যাচ্ছে তাকে।” তাঁর এই নতুন জার্নিতে ভক্তরা জানিয়েছেন শুভেচ্ছা। বইটি ব্যাপকভাবে বিক্রি হোক, সাফল্য লাভ করুক, এমনটাই চাইছেন তাঁরা।

বিগত এক মাস ধরে শান্ত অনুপমকে নিয়ে কম চর্চা হয়নি। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে রটে নানা কথা। তাঁর প্রাক্তন স্ত্রীর দ্বিতীয় বিয়ে উপলক্ষে টেনে আনা হয় তাঁর নাম। সোশ্যাল মিডিয়ায় প্রচার করা হয় জীবনে ঝড় উঠেছে তাঁর। যদিও অনুপম কোনওদিনই পিয়া চক্রবর্তীর পুনরায় বিয়ে নিয়ে কোনও মন্তব্য করেননি। নীরবতাই বজায় রেখেছেন প্রথম থেকেই।

View this post on Instagram

A post shared by Anupam Roy (@aroyfloyd)