Salman Khan: ‘বিয়ের বয়স পার হয়ে গেছে,’ বিদেশিনীর বিয়ের প্রস্তাব নাকচ করে বললেন সলমন

Salman Khan Proposal: প্রসঙ্গত, সঙ্গীতা বিজলানি, সোমি আলি, ঐশ্বর্য রাই বচ্চন থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ সহ একাধিক নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন সলমন খান।

Salman Khan: 'বিয়ের বয়স পার হয়ে গেছে,' বিদেশিনীর বিয়ের প্রস্তাব নাকচ করে বললেন সলমন
'বিয়ের বয়স পার হয়ে গেছে,' বিদেশিনীর বিয়ের প্রস্তাব নাকচ করে বললেন সলমন
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 9:48 PM

সলমন খান (Salman Khan)। ৫৭ বছর বয়সেও বলিউডের (Bollywood) মোস্ট এলিজিবল ব্যাচেলর তিনিই। ৫৭ বছর বয়সে একদিকে আশিস বিদ্যার্থী দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও ভাইজান এসব থেকে শত যোজন দূরে থাকতেই ভালোবাসেন। তাই একাধিক বিয়ের প্রস্তাবে না করে দেন নিমেষে। সম্প্রতি বিদেশে গিয়েও বিয়ের প্রস্তাব পেলেন সল্লুমিঞা। যথারীতি এবারও প্রস্তাব নাকচ করে দেন ভাইজান।

আবুধাবিতে ঠিক কী ঘটল আসলে? আইফার জন্য সলমন দিন কয়েক ধরে রয়েছেন সেখানেই। ওই অনুষ্ঠানের ফাঁকেই সাংবাদিকদের মুখোমুখি হন অভিনেতা। সেখানেই সলমনকে উদ্দেশ্য করে এক মহিলা সাংবাদিক বলেন, ‘আমি হলিউড থেকে এসেছি শুধু আপনার জন্য। একটাই প্রশ্ন করতে। আমি প্রথম দেখাতেই আপনার প্রেমে পড়ে গেছি। ‘ সলমন উত্তরে তাঁর চেনা ভঙ্গিতেই বলেন, ‘আপনি শাহরুখ খানের কথা বলছেন তাই না?’ যদিও নাছোড়বান্দা ওই মহিলা সাংবাদিক বলেন, ‘না, আমি সলমন খানের কথা বলছি। আপনি আমাকে বিয়ে করবেন?’ এই প্রশ্নের পরেই সলমন খান জানান, ‘ আমার আর বিয়ের বয়স নেই। আমার সঙ্গে আপনার কুড়ি বছর আগে দেখা করা উচিত ছিল।’ সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে এই ভিডিও। অনেকেই বলেন, সলমন খান যে আর বিয়ে করছেন না তা তাঁর কথাতেই পরিষ্কার হয়ে গেছে।দুবাইয়ের অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন সলমনের বান্ধবী লুলিয়া ভানতুরও। সলমনের পোশাক নিয়ে জানতে চাওয়া হয় তাঁর কাছে। প্রথমে এড়িয়ে যেতে চাইলেও পরে অল্প হেসে লুলিয়া জানান, ‘সলমন যা পরবে তাতেই ওঁকে ভালো লাগবে।’

প্রসঙ্গত, সঙ্গীতা বিজলানি, সোমি আলি, ঐশ্বর্য রাই বচ্চন থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ সহ একাধিক নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন সলমন খান।একবার কফি উইথ করণ অনুষ্ঠানে সলমন নিজেই স্বীকার করেছিলেন ‘আমার সঙ্গে সঙ্গীতা বিজলানির বিয়ের কথা অনেক দূর পর্যন্ত এগিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে এ আর সেই কাজটাও হয়ে ওঠেনি। ‘ বি টাউনে কান পাতলে শোনা যায় বিয়ের কার্ড পর্যন্ত ছাপা হয়ে গিয়েছিল। যদিও সঙ্গীতার সঙ্গে এখনও খুব ভালো সম্পর্ক সলমন ও তাঁর পরিবারের। ক্যাটরিনার জন্মদিনের পার্টিতে শাহরুখের সঙ্গে সলমনের ঝামেলার জেরে বহু বছর মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ ছিল। ঐশ্বর্যকে ঘিরে অবশ্য ঝামেলা গড়িয়েছিল বহুদূর। যার সবচেয়ে বেশি ফল ভোগ করতে হয়েছিল বিবেক ওবেরয়কে।