Viral Photo-Hrithik Roshan: হৃত্বিকের অন্তর্বাসে হাত মহিলা অনুরাগীর, কী বললেন ভারতীয় গ্রিক দেবতা!

Viral Photo-Hrithik Roshan: ভারতীয় গ্রিক দেবতার তকমা দেওয়া হয়েছে তাঁকে সোশ্যাল মিডিয়াতে। বয়সের সঙ্গে তিনি আরও আরও সুপুরুষ হয়ে উঠছেন।

Viral Photo-Hrithik Roshan: হৃত্বিকের অন্তর্বাসে হাত মহিলা অনুরাগীর, কী বললেন ভারতীয় গ্রিক দেবতা!
হৃত্বিক রোশন
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2022 | 10:40 PM

অনুরাগীরা প্রায়ই তাঁদের প্রিয় তারকার সঙ্গে নানা রকম বিষয় ভাগ করে থাকেন। কখনও কেউ দেন ভালবাসার প্রস্তাব। তো কেউ বিয়ের। আবার শুধু এক ঝলক দেখার অনুরোধও থাকে। যদি প্রিয় তারকার নাম হয় হৃত্বিক রোশন, তখন তো কথাই নেই। আব্দারেরও শেষ নেই। ভারতীয় গ্রিক দেবতার তকমা দেওয়া হয়েছে তাঁকে সোশ্যাল মিডিয়াতে। বয়সের সঙ্গে তিনি আরও আরও সুপুরুষ হয়ে উঠছেন। মহিলা অনুরাগীরা যে তাঁর প্রতি আসক্ত হবেন, সে না বললেও চলে। পুরুষ অনুরাগীরাও করেন পছন্দ। হতে চান প্রিয় তারকার মত। আবার অনেক অনুরাগী রয়েছেন, যাঁরা মজার ছলে নানা কাজ করেন তারকার চোখে পড়ার জন্য। এমনই এক মহিলা অনুরাগী কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে দিয়েছিলেন কিছুদিন আগে। যা হঠাৎ এখন ভাইরাল।

লন্ডনের মাদাম তুসো মিউজিয়ামে রয়েছে হৃত্বিকের স্ট্যাচু। সেই মোমের মূর্তির পাশে দাঁড়িয়ে ছবি তুলেছেন সেই মহিলা অনুরাগী। কখনও তিনি হৃতিকের মোমের মূর্তির হাত ধরে, কখনও পিছন থেকে জাপটে ধরে ছবি তুলেছেন। তবে এখানেই থামেননি তিনি। করেছেন দুষ্টুমিও। কী করেছেন তিনি?  একসময় তিনি হৃতিকের অন্তর্বাসে আঙুল ঢোকান। আর সেই ছবিটি টুইটারে পোস্ট করে হৃতিককে ট্যাগও করেন ওই অনুরাগী। পোস্টের সঙ্গে রয়েছে মন্তব্যও। তিনি হৃত্বিককে মাদাম তুসোকে বলতে বলেছেন, অন্তর্বাসটি যেন পরিবর্তন করা হয়। সঙ্গে দিয়েছেন চুমু আর কয়েকটি মজার ইমোজি।

বিষয়টা নজর থেকে এড়ায়নি ‘ওয়ার’ ছবির নায়কের।  তিনি অনুরাগীর এই অনুরোধের উত্তরও দিয়েছেন। টুইটে তিনি বলেন, “তুমি উঁকি দাওনি তো? দুষ্টু মেয়ে! আই লাভ ইউ”। ভাইরাল হওয়া সেই মজার ছবি ও তাতে হৃতিকের রসিক জবাব নেটিজ়েনদের আনন্দ দিয়েছে, আর হৃত্বিকের সেন্স অফ হিউমারের তারিফ করেছেন সকলে।

গ্রিক দেবতার মতো সুগঠিত চেহারার অধিকারী হৃতিকের মহিলা অনুরাগীর সংখ্যা নেহাৎ মন্দ নয়। বহু সহঅভিনেত্রীও তাঁর উপর ফিদা। বেশ কয়েকটি প্রেমের গুঞ্জনও কানে আসে। বিশেষ করে কঙ্গনা রাণাওয়াতকে নিয়ে বিষয়টা বহু দূর গড়িয়েছিল। এখন এই সব অতীত। হৃত্বিকের মন এখন সাবা আজাদে আটকে। তাঁরা দু’জনে ছুটি কাটাতে যান একসঙ্গে। রোশন পরিবারেও  সাবার নিত্য যাতায়াত।

হৃত্বিক এখন ‘বিক্রম বেদা’ ছবির শ্যুটিং করছেন। এই ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন সইফ আলি খানও। দক্ষিণের রিমেক ছবি এটি। এ বছর ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবি। এছাড়াও দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রথমবার জুটি হয়ে ‘ফাইটার’ ছবিতে দেখা দেবেন হৃত্বিক।

আরও পড়ুন-Kartik Aaryan-Sushant Singh Rajput: কার্তিক আরিয়ান ফিরিয়ে আনলেন সুশান্ত সিং রাজপুতের স্মৃতি!

আরও পড়ুন-Hrithik Roshan-Pooja Hegde: হৃত্বিক রোশন করেছিলেন ‘হৃদয়ভঙ্গ’, পুজা হেগড়ে করলেন ফাঁস সেই গোপন খবর