Kartik Aaryan-Sushant Singh Rajput: কার্তিক আরিয়ান ফিরিয়ে আনলেন সুশান্ত সিং রাজপুতের স্মৃতি!

Memories-Kartik Aaryan-Sushant Singh Rajput: ২০১৭ সালে মুক্তি পায় সুশান্ত সিং রাজপুত অভিনীত রাবতা ছবি। এই ছবিতে তাঁর বিপরীতে নায়িকা ছিলেন কৃতী শ্যানন।

Kartik Aaryan-Sushant Singh Rajput: কার্তিক আরিয়ান ফিরিয়ে আনলেন সুশান্ত সিং রাজপুতের স্মৃতি!
কর্তিক-সুশান্ত
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2022 | 8:02 PM

কার্তিক আরিয়ান (Kartik Aaryan) একজন ভদ্রলোক। বললেন নেটিজ়েনরা। এমনকী তাঁর সঙ্গে তুলনা করলেন সুশান্ত সিং রাজপুতেরও (Sushant Singh Rajput)। কারণ সুশান্তও ছিলেন একজন ভদ্র মানুষ। সুশান্তের মৃত্যুর দু’বছর হতে চলল। তারপরও তাঁর কথা ভোলেননি অনুরাগীরা। কার্তিকের কাজ দেখে তাঁর কথাই আগে মনে পড়ল সকলের। কী এমন করলেন কার্তিক? ২০ মে মুক্তি পাবে কার্তিক অভিনীত ‘ভুল ভুলাইয়া ২’ ছবি। সেই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন কিয়ারা আডবাণী (Kiara Advani )। ছবির ট্রেলার লঞ্চে কার্তিক বাড়িয়ে দিলেন সাহায্যের হাত কিয়ারার দিকে। কী হয়েছিল কিয়ারা সঙ্গে? কিয়ারার পোশাক সমস্যা হয়েছিল। তখন  ক্যামেরার লেন্সের হাত থেকে তাঁকে উদ্ধার করেন কার্তিক। তাঁর এই রকম সাহায্য করা খুব ভালভাবে নেন নেটিজ়েনরা। তাঁরা তাঁকে ‘ভদ্রলোক’ বলে সম্বোধন করেন।

২০১৭ সালে মুক্তি পায় সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘রাবতা’ ছবি। এই ছবিতে তাঁর বিপরীতে নায়িকা ছিলেন কৃতী শ্যানন। সেই ছবির প্রচারের সময় অনেকটা এমনভাবেই সুশান্ত এগিয়ে এসে সাহায্যের হাত বাড়িয়ে দেন কৃতীর দিকে। অনুষ্ঠানে মিনি স্কার্ট পরে আসেন। বসার সময় যাতে কৃতীর সমস্যা না হয়, তাই তিনি সামনে দাঁড়িয়ে পরেন। সহশিল্পীর সমস্যা এভাবে ক’জন বুঝতে পারেন।

২০২২ সাল। এবার তেমনই কাজ করলেন কার্তিক। একজন অনুরাগী সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়ো পোস্ট করেন। ট্রেলার লঞ্চে কিয়ারা লাল রঙের মিনি ড্রেসে পরে আসেন। ভিডিয়োতে দেখা যায়, কিয়ারা আর কার্তিক পাশাপাশি চেয়ারে বসে। নায়িকা কার্তিককে কিছু বলছেন। আর সঙ্গে সঙ্গে রুহবাবা উঠে সামনে দাঁড়িয়ে পরলেন রিতের। এই দৃশ্য দেখেই যেমন  সকলে কার্তিকের প্রশংশায় পঞ্চমুখ, তেমনই তাঁরা মনে করলেন সুশান্তকেও, সেই দিনের ঘটনার জন্য। ভিডিয়োতে মন্তব্যে একজন বলেন, ‘সত্যি ভদ্রলোক’। একজন বলেন, ‘এই জন্যই আমি তাঁকে ভালবাসি’। অন্য একজন লিখেছেন, ‘তিনি একজন ভাল মানুষ’।

‘ভুল ভুলাইয়া ২’ ২০০৭ সালের ‘ভুল ভুলাইয়া’ ছবির সিক্যুয়েল। সেই ছবিতে অবিনয় করেন অক্ষয় কুমার, বিদ্যা বালন, শাইনি আহুজা, আমিশা প্যাটেল, রাজপাল যাদব প্রমুখ। কার্তিক-কিয়ারা ছাড়া এই ছবিতে অভিনয় করছেন তাব্বু, রাজপাল যাদব প্রমুখ।

আরও পড়ুন-Hrithik Roshan-Pooja Hegde: হৃত্বিক রোশন করেছিলেন ‘হৃদয়ভঙ্গ’, পুজা হেগড়ে করলেন ফাঁস সেই গোপন খবর

আরও পড়ুন-Ranbir-Neetu-Amir-Kareena: সোশ্যাল মিডিয়াতে আমির দিলেন চ্যালেঞ্জ, কী সেই চ্যালেঞ্জ যা গ্রহণ করলেন রণবীর কাপুর

আরও পড়ুন-Yash-Akshay: অক্ষয়কে দেখে শিক্ষা নিয়েছেন কেজিএফ তারকা যশ, ফেরালেন মোটা অঙ্কের বিজ্ঞাপনী প্রস্তাব