83 Teaser: প্রথম ক্রিকেট বিশ্বকাপ জয়ের মুহূর্ত ‘৮৩’র টিজ়ারে, মুগ্ধ দর্শক

২০১৯ সালে শুরু হয় '৮৩' তৈরির কাজ। করোনা অতিমারি না হলে ২০২০ সালের ১২ এপ্রিলই মুক্তি পেত ছবিটি। কিন্তু কোভিডকালে হল বন্ধ থাকা ইত্যাদির জন্য ছবি মুক্তির তারিখ পিছিয়ে যায় ক্রমে।

83 Teaser: প্রথম ক্রিকেট বিশ্বকাপ জয়ের মুহূর্ত '৮৩'র টিজ়ারে, মুগ্ধ দর্শক
'৮৩' ছবিতে কপিল দেবের চরিত্রে রণবীর সিং

শুক্রবার মুক্তি পেয়েছে কবীর খানের ছবি ‘৮৩’র টিজ়ার। ট্রেলার মুক্তি পাবে ৩০ নভেম্বর। ছবি মুক্তির তারিখ ২৪ ডিসেম্বর। বড়দিনে বড় চমক বলাই যায়। শীতের মরশুমে পরিবারের সঙ্গে বসে দেখার একটি চমকপ্রদ ছবি উপহার দিতে চেয়েছেন নির্মাতারা। বহু প্রতিক্ষিত ছবির টিজ়ার প্রকাশের পরই হইচই শুরু হয়েছে সিনেমাপ্রেমীদের মনে।

ভারতীয় ক্রিকেটের ইতিহাসের স্মরণীয় দিনকে ঘিরে তৈরি হয়েছে টিজ়ার। সেদিন প্রথম ভারতীয় ক্রিকেটের মুকুটে উঠেছিল শ্রেষ্ঠত্বের পালক। ভারত জিতেছিল ক্রিকেটের বিশ্বকাপ। দিনটি ছিল ২৫ জুন, ১৯৮৩ সাল। স্থান লন্ডনের ঐতিহাসিক লর্ডস ক্রিকেট স্টেডিয়াম। রচিত হয়েছিল সেই স্মরণীয় অধ্যায়। ওয়েস্ট ইন্ডিজ়কে হারিয়ে ভারতের কাছেই এসেছিলেন ক্রিকেটের বিশ্বসেরা কাপ।

সেই দিনের উইনিং মোমেন্টকে ধরা হয়েছে টিজ়ারে। দেখা যাচ্ছে, ওয়েস্ট ইন্ডিজ়ের হয়ে ভিভ রিচার্ডসের ব্যাট মারল একটি শট। ক্যাচ লুফে নেওয়ার জন্য ছুটলেন কপিল দেব। ছবিতে দেখা যায় অভিনেতা রণবীর সিংকে। কেননা, কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

টিজ়ার শেয়ার করে রণবীর লিখেছেন, “ভারতের এই জয়কে নিয়েই আমাদের ছবি। এটাই আমাদের সবচেয়ে বড় স্টোরি। ২০২১-এর ডিসেম্বরের ২৪ তারিখ মুক্তি পেতে চলেছে ‘৮৩’।” একাধিক ভারতীয় ভাষায় মুক্তি পাবে ৮৩ – হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম। ছবিতে অভিনয় করেছেন রণবীর সিংয়ের ঘরণী দীপিকা পাড়ুকোন। কপিল দেবের স্ত্রী রোমি দেবের চরিত্রে দেখা যাবে তাঁকে।

২০১৯ সালে শুরু হয় ‘৮৩’ তৈরির কাজ। করোনা অতিমারি না হলে ২০২০ সালের ১২ এপ্রিলই মুক্তি পেত ছবিটি। কিন্তু কোভিডকালে হল বন্ধ থাকা ইত্যাদির জন্য ছবি মুক্তির তারিখ পিছিয়ে যায় ক্রমে।

‘৮৩’তে পঙ্কজ ত্রিপাঠীকে দেখা যাবে ভারতীয় ক্রিকেট দলের সেসময়কার ম্যানেজার পিআর মান সিংয়ের চরিত্রে। রয়েছেন অ্যামি ভির্ক, সাহিল খট্টর, তাহির ভাসিনও।

আরও পড়ুন: Kareena-Taimur: মা করিনাকে ফায়ার করে দিতে চেয়েছে একরত্তি তৈমুর, কী ঘটেছে দেখুন

Click on your DTH Provider to Add TV9 Bangla