Katrina Kaif and Vicky Kaushal’s wedding: ১০০ কিলো ফুল দিয়ে সাজানো হচ্ছে ভিকি-ক্যাটরিনার বিয়ের মন্ডপ?

Katrina Kaif and Vicky Kaushal’s wedding: ভিক্যাটের বিয়ে উপলক্ষে সোমবার থেকেই জয়পুর বিমানবন্দরে তারাদের মেলা। সিক্স সেন্স প্রাসাদ অর্থাৎ যেখানে বসতে চলেছে ভিক্যাটের বিয়ের আসর তা ইতিমধ্যেই সাজানো হয়েছে নিখুঁত দক্ষতায়।

Katrina Kaif and Vicky Kaushal’s wedding: ১০০ কিলো ফুল দিয়ে সাজানো হচ্ছে ভিকি-ক্যাটরিনার বিয়ের মন্ডপ?
ক্যাটরিনা এবং ভিকি।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2021 | 8:13 AM

আজ ৯ ডিসেম্বরই সেই বহু প্রতীক্ষিত দিন। সব কিছু ঠিক থাকলে আজ বিয়ে করতে চলেছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। রাজস্থানের মাধোপুরে গতকাল মেহেন্দির অনুষ্ঠান নাকি হয়ে গিয়েছে। আর সেখানেই উপস্থিত অতিথিরা ক্যাটরিনাকে ‘ভাবীজি’ বলে সম্বোধন করেন। তাতে নাকি লজ্জা পেয়ে যান অভিনেত্রী। নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্র মারফত এই খবর পাওয়া গিয়েছে।

সূত্রের খবর, লিলি, অর্কিড মিলিয়ে ভিকি-ক্যাটের মেহেন্দির জন্য নাকি ১০০ কিলো ফুলের অর্ডার দেওয়া হয়েছিল। দুর্গের ভিতর খোলা ময়দানে নাকি বিয়ে করবেন তাঁরা। অতিথিদের জন্য ইতিমধ্যেই সেখানে তাঁবুর ব্যবস্থা করা হয়েছে। গোটা এলাকা ফুল দিয়ে সাজানো হয়েছে। করোনা বিধি মেনে মাত্র ১২০ জন অতিথির ব্যবস্থা করা সম্ভব হয়েছে। এই জুটির বিয়ের কার্ড ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তবে তার সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। অন্যদিকে বিয়ে নিয়ে এখনও পর্যন্ত সরাসরি মুখ খোলেননি ভিকি এবং ক্যাটরিনা।

ভিক্যাটের বিয়ে উপলক্ষে সোমবার থেকেই জয়পুর বিমানবন্দরে তারাদের মেলা। সিক্স সেন্স প্রাসাদ অর্থাৎ যেখানে বসতে চলেছে ভিক্যাটের বিয়ের আসর তা ইতিমধ্যেই সাজানো হয়েছে নিখুঁত দক্ষতায়। শোনা যাচ্ছে, বিদেশ থেকে এসে গিয়েছে ঝাড়বাতি। বিয়ের মন্ডপ নাকি সাজানো হবে কাচ দিয়ে। ঠিক যেন গোলকধাঁধা। কাচের আধিপত্যে আপনার চোখে ঝিলমিল লেগে যেতেই পারে। ইতিমধ্যেই আমন্ত্রিতদের দেওয়া হয়ে গিয়েছে বিশেষ ধরনের কোড। সুতরাং কোন ঘরে কোন অতিথি থাকছেন তা টের পাওয়া মুশকিল।

শোনা যাচ্ছে, ডিজিটাল দুনিয়ায় এক নামজাদা ওটিটি প্ল্যাটফর্ম নাকি ভিক্যাটের বিয়ের এক্সক্লুসিভ ছবি ও ভিডিয়ো তাঁদের প্ল্যাটফর্মে সরাসরি স্ট্রিম করার জন্য ওই জুটির কাছে ১০০ কোটি টাকা দেওয়ার প্রস্তাব দিয়েছে। শর্ত তারা ছাড়া আর কাউকেই ভিক্যাটের বিয়ের ছবি-ভিডিয়োর মালিকানা দেওয়া যাবে না। ফলে স্বনামধন্য ওটিটি প্ল্যাটফর্ম থেকে ভিক্যাটের বিয়ের লাইভ স্ট্রিমিং দেখার সৌভাগ্য আপনার হবে কিনা তা অবশ্য সময়ই বলবে।

আরও পড়ুন, Happy Birthday Dia Mirza: মা হওয়ার পর প্রথম জন্মদিন, দিয়া মির্জার কাছে কতটা স্পেশ্যাল?

আরও পড়ুন, Tanushree Bhattacharya: মন ভাল রাখতে কী করলেন সন্তানসম্ভবা অভিনেত্রী তনুশ্রী?