Tanushree Bhattacharya: মন ভাল রাখতে কী করলেন সন্তানসম্ভবা অভিনেত্রী তনুশ্রী?

Tanushree Bhattacharya: আপাতত বাড়িতেই বিশ্রামে রয়েছেন তনুশ্রী। নতুন অতিথির অপেক্ষায় দিন গুনছেন। অনেকদিন পর নিজের মতো করে কাটানোর অনেকটা সময় হাতে পেয়েছেন।

Tanushree Bhattacharya: মন ভাল রাখতে কী করলেন সন্তানসম্ভবা অভিনেত্রী তনুশ্রী?
তনুশ্রী ভট্টাচার্য। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2021 | 7:13 AM

তনুশ্রী ভট্টাচার্য। বাংলা টেলিভিশনের পরিচিত মুখ। আপাতত তিনি কিছুদিনের বিরতি নিয়েছেন। কারণ তিনি সন্তানসম্ভবা। পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। সময় একেবারে আসন্ন। এর মধ্যেই মন ভাল রাখতে কী করলেন অভিনেত্রী?

সদ্য স্বামী শমীক বসুর সঙ্গে একটি ক্যাফেতে গিয়েছিলেন। সেখানে নিজেদের মতো করে সময় কাটালেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘অনেক দিন পর মন ভাল রাখতে “মন” এ যাওয়া।’

আপাতত বাড়িতেই বিশ্রামে রয়েছেন তনুশ্রী। নতুন অতিথির অপেক্ষায় দিন গুনছেন। অনেকদিন পর নিজের মতো করে কাটানোর অনেকটা সময় হাতে পেয়েছেন। তাঁর ভাল মুহূর্তে সন্তানও যে আনন্দ পাচ্ছে, তা অনুভব করতে পারছেন। তনুশ্রী সে প্রসঙ্গে TV9 বাংলাকে আগেই বলেছিলেন, “আমি ভীষণ আনন্দ পাচ্ছি। বেশ নড়াচড়া করছে ও। বুঝতে পারছে হয়তো আমার হ্যাপি মোমেন্ট…। আমি আনন্দে থাকলে ও দেখছি বেশি সাড়া দিচ্ছে।”

২০১৯-এ পরিচালক শমীক বসুকে বিয়ে করেন তনুশ্রী। আপাতত প্রথম সন্তানের অপেক্ষায় দম্পতি। সন্তান আগমনের খবর পাওয়ার পর থেকে যতদিন শুটিং করেছিলেন, তাঁকে আগলে রেখেছিলেন সহকর্মীরা। TV9 বাংলাকে তনুশ্রী বলেছিলেন, “আমি এখন যেটা ভেবে রেখেছি সন্তান হওয়ার ছ’মাস পর থেকেই নিজেকে গ্রুম করা শুরু করব। তারপর আবার কাজে ফিরব। মা হওয়ার পর কাজে না ফিরলে আমি নিজের আমিটাকেই হারিয়ে ফেলব বলে মনে হয়।”

কিছুদিন আগে প্রথমবার বেবি বাম্পের ছবিও শেয়ার করেছিলেন তনুশ্রী। মুখে চোখে প্রেগন্যান্সি গ্লো। লিখেছিলেন, “জীবনের সবচেয়ে আশ্চর্যের বিষয় হল নিজের মধ্যে এক প্রাণকে বড় করে তোলা। ও বাড়ছে…।” তনুশ্রীর এই নতুন জার্নিতে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রিতে তাঁর সহকর্মীরা।

২০১৩-র ১৫ জানুয়ারি, ‘সখী’ ধারাবাহিকে ফার্স্ট শট দিয়েছিলেন তনুশ্রী। তারপর থেকে ‘বয়েই গেল’, ‘রাঙা মাথায় চিরুনি’, ‘ত্রিনয়নী’, ‘জয়ী’, ‘জয় বাবা লোকনাথ’, ‘কী করে বলব তোমায়’-এ কাজ করেছেন। অভিনেত্রী হিসেবে নিজের কিছুটা জায়গা তৈরি করতে পেরেছেন। এ বার জীবনের অন্য এক অভিজ্ঞতার সাক্ষী হওয়ার অপেক্ষা। সন্তানের জন্মের পর যত দ্রুত সম্ভব ফ্লোরে ফিরবেন বলে জানিয়েছিলেন তনুশ্রী। ফের শুরু করবেন অভিনয়ের কাজ।

আরও পড়ুন, Ayushmann Khurrana: ‘তোমাকে বিক্রি করা যাবে না’, আয়ুষ্মানকে বলেছিলেন এক পরিচালক!